‘বিশ্বকাপে ভালো কিছু করতে হলে শুরুটা ভালো করতে হবে’

|

ছবি: সংগৃহীত

বিশ্বকাপ শুরু হতে আর মাত্র ২ মাসের মতো সময় বাকি। এই মুহুর্তে বাংলাদেশে অবস্থান করছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) বিশ্বকাপের ট্রফি। মঙ্গলবার (৮ আগস্ট) সকালে আরাধ্য এই ট্রফির সাথে ফটোসেশন করেছে বাংলাদেশের খেলোয়াড়েরা। বিশ্বকাপে ভালো করতে হলে শুরুটা ভালো করতে হবে বলে গণমাধ্যমকে জানিয়েছেন বাংলাদেশের উইকেটকিপার ব্যাটার মুশফিকুর রহিম।

মঙ্গলবার মিরপুরে বিশ্বকাপ ট্রফির সঙ্গে ছবি তুলে জাতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম বলেন, কাগজে কলমে আমরা যতই ভালো দল হই না কেন, নির্দিষ্ট দিনে যারা ভালো করবে তারা জিতবে। আর অভিজ্ঞতার ব্যাপার যেটা, তা হলো আমি অনেক ভাগ্যবান- গত চারটা বিশ্বকাপ খেলেছি। যদি এ বছর বিশ্বকাপ খেলার সুযোগ পাই তাহলে অবশ্যই চাইবো গত চার বিশ্বকাপের চেয়েও ভালো ফল করতে।

জাতীয় দলের এই উইকেটকিপার ব্যাটার আরও বলেন, সেই বিশ্বাস আছে কিন্তু সব নির্ভর করবে নির্দিষ্ট দিনে আমরা কত ভালো করতে পারি। এটা গুরুত্বপূর্ণ আমরা যেন ভালো শুরু করতে পারি। যেহেতু একটা অভিজ্ঞ দল এবং ধারাবাহিক ভালো ক্রিকেট গত চার-পাঁচ বছর খেলছি, আশা করাই যায় অনেক স্পেশাল কিছু বা একটা ফল যেন করতে পারি।
 
বাংলাদেশ দলের বোলিং আক্রমণ নিয়ে মুশফিক বলেন, আসলে এটা শুনতে খুব আনন্দের, আমাদের ফাস্ট বোলাররা ভালো করছেন। এই ফাস্ট বোলারদের উন্নতির জন্য সর্বশেষ কিছু বছর আমরা কঠোর পরিশ্রম করেছি। সামনে আরও উন্নতির লক্ষ্যে কষ্ট করে যাচ্ছি যেন আরও ভালো কিছু করতে পারি। আসন্ন বিশ্বকাপেও আমরা খুব আশাবাদী যে ভালো কিছু হবে ইনশাআল্লাহ।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply