পাবনায় নিখোঁজের দুদিন পর সেফটিক ট্যাংক থেকে কৃষকের মরদেহ উদ্ধার

|

পাবনা প্রতিনিধি:

নিখোঁজের দুইদিন পর পাবনার আতাইকুলায় আব্দুল কুদ্দুস প্রামানিক (৫০) নামের এক ব্যাক্তির মরদেহ সেফটিক ট্যাংক থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জোসনা ও সায়াম নামের এক দম্পতিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ আগস্ট) দুপুরের দিকে আতাইকুলার সাদুল্লাপুর ইউনিয়নের দড়ি শ্রীকোল গ্রামের দড়ি শ্রীকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের একটি সেফটিক ট্যাংক থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে, গত ৮ আগস্ট রাতে নিখোঁজ হন কুদ্দুস প্রামানিক। তিনি দড়ি শ্রীকোল গ্রামের সিরহাব প্রামানিকের ছেলে এবং পেশায় কৃষক ছিলেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাত ৯টার দিকে স্থানীয় একটি চায়ের দোকান থেকে বাড়ি যাওয়ার পথে নিঁখোজ হন কুদ্দুস। রাতে বাড়িতে না যাওয়ায় পরিবার বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান পায় না। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডাইরি করলে পুলিশ বিভিন্ন স্থানে খোঁজাখুজি শুরু করে।

এরই এক পর্যায় বৃহস্পতিবার নিখোঁজ ব্যাক্তির স্যান্ডেল, গামছা ও একটি রশির সূত্র ধরে দড়ি শ্রীকোল গ্রামের খাইরুল ইসলাম নামে এক ব্যাক্তির সেফটিক ট্যাংক থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের ছেলে শরিফুল ইসলাম বলেন, আমার বাবাকে পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

এ নিয়ে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, কীভাবে হত্যা করা হয়েছে তা এখনও বলা সম্ভব হচ্ছে না। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে বিষয়টি বলা যাবে। এ ঘটনা নিয়ে আমরা অধিকতর তদন্ত করছি। খুব দ্রুতই রহস্য উদঘাটন হবে বলে আশ্বাস দেন তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply