প্রহসনের নির্বাচন করে আ. লীগকে আর ক্ষমতায় যেতে দেবে না জনগণ: গণমিছিলে মির্জা ফখরুল

|

শেখ হাসিনার পদত্যাগই একমাত্র দাবি বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, প্রহসনের নির্বাচন করে তাদের আর ক্ষমতায় যেতে দেবে না জনগণ।

শুক্রবার (১১ আগস্ট) দুপুরে রাজধানীর বাড্ডায় উত্তর বিএনপির গণমিছিল শুরুর আগে তিনি এ কথা বলেন। এ সময় বিএনপি মহাসচিব বলেন, দেশের মানুষ ঐক্যবদ্ধ। এখন একটাই আওয়াজ, এই সরকার নিপাত যাক।

সরকার প্রশাসন থেকে শুরু করে বিচার বিভাগ ধ্বংস করেছে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, আদালতকে ব্যবহার করে বিএনপি নেতাদের কারাগারে পাঠানো হচ্ছে।

সমাবেশে স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, মানুষ সরকার পতনের সিদ্ধান্ত নিয়েছে। যাদের ওপর নির্ভর করে আওয়ামী লীগ ক্ষমতায় থাকতে চায়, তাদের হৃদয়েও কম্পন শুরু হয়েছে।

এর আগে, সরকারের পদত্যাগ ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের একদফা দাবিতে রাজধানীতে গণমিছিল করে বিএনপি। দুপুর ৩টায় ঢাকা মহানগর বিএনপি উত্তর এবং দক্ষিণ গণমিছিল বের করে। ঢাকা মহানগর উত্তর বিএনপি গণমিছিল করে বাড্ডা সুবাস্তু টাওয়ার থেকে আবুল হোটেল পর্যন্ত এবং ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির গণমিছিল হয় কমলাপুর স্টেডিয়াম থেকে মালিবাগ রেলগেট পর্যন্ত। ঢাকা মহানগর উত্তর আয়োজিত গণমিছিলে নেতৃত্ব দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply