হাল্যান্ডের জোড়া গোলে জয় দিয়ে শুরু ম্যান সিটির প্রিমিয়ার লিগ

|

ছবি: সংগৃহীত

মাঠে গড়িয়েছে ইংলিশ লিগের নতুন মৌসুম। নিজেদের প্রথম ম্যাচে দুরন্ত সূচনা করেছে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। আরলিং হাল্যান্ডের জোড়া গোলে বার্নলিকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে সিটিজেনরা। গত মৌসুমে রেকর্ড ৩৬ গোল করা হাল্যান্ড এবার নতুন মৌসুম শুরু করলেন জোড়া গোল দিয়ে।

প্রিমিয়ার লিগে বার্নলির মাঠে শুরু থেকেই ম্যাচের নিয়ন্ত্রণ নেয়ার চেষ্টা চালায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। আক্রমণের ধার বজায় রেখে বারবার প্রতিপক্ষের ডেরায় হানা দেয় সিটিজেনরা। ৪ মিনিটের মাথায় ডি-বক্সে জটলার ভেতরে রদ্রির হেড থেকে বল পেয়ে যান হাল্যান্ড। এরপর চমৎকার ফিনিশিংয়ে স্কোর লাইন ১-০ করেন এই নরওয়েজিয়ান।

খেলার ৩৬ মিনিটে হুলিয়ান আলভারেজের অ্যাসিস্ট থেকে ব্যবধান দ্বিগুণ করেন হাল্যান্ড। এই গোলেই ইউরোপের শীর্ষ ৫ লিগে শততম গোলের দেখা পেলেন এই নরওয়েজিয়ান। বরুশিয়া ডর্টমুন্ডের হয়ে ৬৩ গোলের পর সিটির জার্সিতে করেছেন ৩৭টি গোল।

ম্যানসিটি তাদের তৃতীয় গোলের দেখা পায় ৭৫ মিনিটে। জটলার মধ্য থেকে রদ্রির বুলেট গতির শটে স্কোরলাইন ৩-০ করে সিটিজেনরা। এরপর দু’দলই বেশ কয়েকটি সুযোগ তৈরি করলেও আদায় করতে পারেনি গোল। ফলে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে ম্যানচেস্টার সিটি।

আরও পড়ুন: ভ্যালেন্সিয়া ও রায়ো ভায়েকানোর জয়ে শুরু লা লিগা

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply