ফতুল্লায় মাঝরাতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৪, আহত আরও ২

|

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের ফতুল্লায় ছয়তলা ভবনের একটি ফ্ল্যাটে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে চারজন দগ্ধ ও দুইজন আহত হয়েছে। শনিবার (১২ আগস্ট) রাত সাড়ে ১২টায় কাশিপুর হোসাইনী নগর এলাকায় এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন, হোসিয়ারি কারখানার মালিক সবুজ খন্দকার, শ্রমিক রানা মিয়া, তার স্ত্রী বিথি আক্তার ও তাদের এক শিশু। এসময় আহত হন ফল ব্যবসায়ী আবু কালাম ও জাকির।

জানা গেছে, রাত সাড়ে শনিবার দিবাগত ১২টায় ওই ভবনের পাঁচতলার একটি ফ্ল্যাটে হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হয়। এসময় ওই ফ্ল্যাটের ভেতরে আগুন ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন গিয়ে দগ্ধ ও আহতদের উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠায়। এ সময় আবু কালাম ও জাকিরকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে৷

এ নিয়ে ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফখরুদ্দিন জানান, বিস্ফোরণে ফ্ল্যাটের দেয়াল ভেঙে নিচে পড়ে পাশের বাড়ির একটি আধাপাকা ঘরের চালাসহ ফ্ল্যাটটি ক্ষতিগ্রস্ত হয়েছে। আগুনে আসবাপত্র পুড়ে গেছে। কয়েকজন দগ্ধ হয়েছেন, তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। ধারণা করা হচ্ছে, গ্যাসের পাইপ লাইনের লিকেজ থেকে আগুনে এ বিস্ফোরণ। তদন্তের পর বিস্তারিত বলা যাবে বলে জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply