উলভারহ্যাম্পটনের বিপক্ষে মাঠে নামছে ম্যান ইউনাইটেড

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে রাতে মাঠে নামছে জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। রেড ডেভিলদের প্রতিপক্ষ উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্স। এ ম্যাচের মধ্য দিয়ে রেড ডেভিলদের জার্সিতে অভিষেক হতে পারে নতুন গোলরক্ষক আন্দ্রে ওনানার। 

নিজেদের ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সকে আতিথ্য জানাবে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সোমবার (১৪ আগস্ট) দিবাগত রাত ১ টায়। গত মৌসুমে পয়েন্ট তালিকার তিনে থেকে মৌসুম শেষ করেছিল এরিক টেন হ্যাগের দল। বিপরীতে, লিগ টেবিলের ১৩তম দল হিসেবে মৌসুম শেষ করে উলভারহ্যাম্পটন।

গত মৌসুমে টেন হ্যাগ ইউনাইটেডের দায়িত্ব গ্রহণ করার পর থেকেই দারুণ ছন্দে আছে দলটি। কারাবাও কাপের ফাইনালে নিউক্যাসল ইউনাইটেডকে ২-০ গোলে হারিয়ে ৬ বছর পর শিরোপা জিতিয়েছেন এই ডাচ কোচ। এছাড়াও পয়েন্ট টেবিলের তিনে থেকে মৌসুম শেষ করায় চ্যাম্পিয়নস লিগেও দেখা যাবে দলটিকে।

অন্যদিকে মৌসুম শুরুর আগেই উলভারহ্যাম্পটনের কোচের দায়িত্ব ছেড়েছেন হুলেন লোপেতেগি। দলটির নতুন কোচের দায়িত্ব নিয়েই এরিক টেন হ্যাগের মুখোমুখি হতে হচ্ছে গ্যারি ওনেইলকে। তবে উলভসের এই কোচের জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ হচ্ছে সেরা একাদশ নির্বাচন করা। কারণ, দলে যোগ দেয়ার পর থেকে খুব বেশি সময় পাননি খেলোয়াড়দের পরখ করার।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply