শরিফুলের দলকে হারিয়েছে সাকিব-লিটনের গল

|

জয় পেয়েছে সাকিব-লিটনের দল গল। ছবি: সংগৃহীত

এলপিএলের অভিষেক ম্যাচে শরিফুল ইসলামের দল কলম্বো স্ট্রাইকার্সকে হারিয়েছে আরেক অভিষিক্ত লিটনের গল টাইটানস। তার সতীর্থ সাকিব আল হাসান এদিন ছিলেন দারুণ মিতব্যয়ী।

মঙ্গলবার (১৫ আগস্ট) গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে কলম্বো স্ট্রাইকার্সের মুখোমুখি হয় গল। বাঁচা মরার লড়াইয়ে টস জিতে বিপক্ষকে ব্যাট করার আমন্ত্রণ জানান গলের অধিনায়ক দাসুন শানাকা। ব্যাট করতে নেমে তাবরাইজ শামসি ও সেকুগে প্রসন্নের তোপের মুখে পড়ে একশ’র নিচে (৭৪ রানে) অলআউট হয় শরিফুলের দল। বোলিং ঘূর্ণিতে ৪ উইকেট শিকার করেন শামসি এবং প্রসন্ন তুলে নেন ৩ উইকেট। এদিন দারুণ মিতব্যয়ী ছিলেন সাকিব। ৩ দশমিক ৪ ওভার বোলিং করে মাত্র ৮ রান দিয়ে তুলে নেন বিপজ্জনক ইফতিখার আহমেদের উইকেট। আগের ম্যাচেও ৪ ওভারে মাত্র ১৩ রান দিয়ে ১ উইকেট নিয়ে দলের জয়ে অবদান রেখেছিলেন টাইগার কাপ্তান।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই বিপদে পড়ে গল টাইটানস। ১৯ রানে দুই উইকেট হারায় তারা। এদিন তিনে ব্যাট করতে নেমে ৮ বলে ১ রান করে ভ্যান্ডারসের বলে ক্যাচ তুলে প্যাভিলিয়নে ফেরেন লিটন দাস। এরপর আর কোনো উইকেট না হারিয়েই জয়ের বন্দরে পৌঁছে যায় গল টাইটানস। সাকিব অপরাজিত থাকেন ১৫ বলে ১৭ রান করে এবং লাসিথ ক্রুসপুল্লে খেলেন ২৫ বলে ৪২ রানের মারকুটে ইনিংস।

এই জয়ে ৮ ম্যাচে ৮ পয়েন্ট পেয়ে পয়েন্ট তালিকার দুইয়ে উঠে আসলো সাকিব-লিটনের দল।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply