এশিয়া কাপের ধারাভাষ্যকার প্যানেলে নেই আতহার আলী

|

ছবি: সংগৃহীত

এশিয়া কাপ নিয়ে বিতর্ক যেন থামছেই না। ভারত-পাকিস্তান দ্বন্দ্ব ও ভেন্যু জটিলতা নিয়ে চলে নানান কাহিনী। শেষ পর্যন্ত ‘হাইব্রিড মডেলে’ এশিয়া কাপ আলোর মুখ দেখে। তবে এবার ধারাভাষ্যকার প্যানেল নিয়ে নতুন করে শুরু হয়েছে বিতর্ক। কেননা এশিয়া কাপের ধারাভাষ্যকর প্যানেলে নেই ‘ভয়েস অব বাংলাদেশ ক্রিকেট’ খ্যাত আতহার আলী খান।

শুক্রবার (১৮ আগস্ট) রাতে এশিয়া কাপের সম্প্রচার সত্ত্ব পাওয়া স্টার স্পোর্টস ধারাভাষ্যকারের ছবিসহ তালিকা প্রকাশ করে। যেখানে ভারত, পাকিস্তান ও শ্রীলঙ্কার ধারাভাষ্যকাররা থাকলেও রাখা হয়নি বাংলাদেশি আতহার আলী খানকে।

এশিয়া কাপে বরাবরই বাংলাদেশি ধারাভাষ্যকার হিসেবে আতহারকে রাখা হলেও এবারের আসরে রাখা হয়নি। যদিও কয়েকদিন আগে জানানো হয়েছিল ১২ জনের কমেন্ট্রি প্যানেলে থাকবেন আতহার। তবে স্টার স্পোর্টসের প্রকাশিত ছবিতে নেই এই ধারাভাষ্যকার। এশিয়া কাপের ধারাভাষ্য প্যানেলে রাখা হয়নি অংশগ্রহণকারী দল আফগানিস্তান এবং নেপালের কোনো ধারাভাষ্যকারকে।

এশিয়ার বাইরের একমাত্র ধারাভাষ্যকার হিসেবে ঘোষণা করা হয়েছিল স্কট স্টাইরিসের নাম। এবার যুক্ত হয়েছেন ইংল্যান্ডকে ২০১০ টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতানো কোচ এবং সাবেক জিম্বাবুয়ে তারকা অ্যান্ডি ফ্লাওয়ার। আছেন ম্যাথু হেইডেন ও ইংলিশ পেসার ডমিনিক কর্ক। বাদ পড়েছেন সাবেক পিসিবি চেয়ারম্যান রমিজ রাজা। যুক্ত হয়েছেন আমির সোহেল।

এছাড়া শ্রীলঙ্কা থেকে আগে রাসেল আর্নল্ডের সাথে আছেন মারভান আতাপাত্তু। ১৯ জনের তালিকায় বাকি ১১ জনই ভারত থেকে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply