শাবনূর-কনকচাঁপা আবার যুগলবন্দী!

|

শাবনূর-কনকচাঁপা যুগলবন্দী। ছবি: ফেসবুক

চলচ্চিত্রে কনকচাঁপার বেশির ভাগ জনপ্রিয় গানে দেখা পাওয়া গেছে শাবনূরকে। তখনকার ডাকসাইটে পরিচালকদের আগ্রহ থাকতো এই দুই শিল্পীকে নিয়ে কাজ করার। তাদের গানের রসায়নে নাকি ছবি হিট হতো। কণ্ঠশিল্পী কনকচাঁপা ও অভিনয়শিল্পী শাবনূরের একসঙ্গে কাজ করার ব্যাপারে মুখিয়ে থাকতেন অনেকেই।

রোববার (২০ আগস্ট) অস্ট্রেলিয়ায় দেখা হয়েছে দুজনের। কনকচাঁপা তার ফেসবুক পেজে একটি ভিডিওচিত্র পোস্ট করে লিখেছেন– দুই দেহে এক প্রাণ! অসংখ্য গানে দুজনের মেলবন্ধন ঘটলেও ব্যক্তিগত জীবনে কনকচাঁপা ও শাবনূরের খুব বেশি দেখা হয়নি। তাই এটিকে বলা যায় ‘বহু আরাধ্য এ দেখা’। এবার অস্ট্রেলিয়ায় গিয়ে একসঙ্গে আড্ডা দিলেন দুজন।

ফেসবুকে তাদের আড্ডার লাইভ ভিডিও করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শাবনূর। ভিডিওতে কনকচাঁপাকে বলতে শোনা যায়, আমার গান যেন শাবনূরের ঠোঁটে পরিপূর্ণতা পেয়েছে। শাবনূরও নীরব বসে থাকেননি। অগ্রজকে উদ্দেশ করে বলেছেন, তুমি আমার জীবনের এত সুন্দর সুন্দর গান গেয়েছো। আমি তোমার প্রতি কৃতজ্ঞ, আপু। একজন কিংবদন্তির মুখে প্রশংসা শুনলে খুব ভালো লাগে। দুজনের আলাপ ও খুনসুটি যে দারুণ উপভোগ করেছেন ভক্তরা, তাদের ভালোবাসাসিক্ত মন্তব্য দেখেই তা বোঝা গেছে।

প্রসঙ্গত, বাংলা চলচ্চিত্রে সংগীতিশল্পী কনকচাঁপার অসংখ্য গানে লিপসিঙ্ক করেছেন চিত্রনায়িকা শাবনূর। ‘এক দিকে পৃথিবী’, ‘সাগরের মতো গভীর’, ‘এক দিন তোমাকে না দেখলে’, ‘আমার হৃদয় একটা আয়না’, ‘এমন একটা দিন নাই’ ইত্যাদি এই জুটির জনপ্রিয় গান।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply