মেসির বিশ্রাম দরকার, কিন্তু সে খেলতে পছন্দ করে: মায়ামি কোচ

|

ছবি: সংগৃহীত

বয়সের ভার ও নিয়মিত ম্যাচ খেলার ধকল কাটাতে বিশ্রাম দরকার লিওনেল মেসির, কিন্তু সে খেলতে পছন্দ করে। আর তাইতো ইন্টার মায়ামি কোচ টাটা মার্টিনো বিষয়টি ছেড়ে দিয়েছেন মেসির ওপর। বৃহস্পতিবার (২৪ আগস্ট) নেশন্স কাপের সেমিফাইনালে এফসি সিনসিনাটির মুখোমুখি হবে মায়ামি। সেই ম্যাচের আগে মেসির বিশ্রাম আলোচনায়, তবে কোচ বিশ্বাস করেন মাঠে নামার জন্য প্রস্তুত এলএমটেন।

ইন্টার মায়ামির ব্যস্ত সূচিতে নিয়মিত মাঠে নামছেন লিওনেল মেসি। লিগস কাপের শিরোপা জয়ের রেশ না কাটতেই এবার ইউএস ওপেন কাপের সেমিফাইনালে বৃহস্পতিবার মাঠে নামবে মেসির মায়ামি। সেই ম্যাচে ‘দ্য হেরনস’দের কোচ টাটা মার্টিনেজকে সাংবাদকিরা প্রশ্ন করেছেন- ম্যাচে মেসি খেলবেন কিনা। জবাবে মায়ামি কোচ বলছেন সেটা মেসির বিষয়।

টাটা মার্টিনো বলেন, ক’দিন আগেই আমাদের আলাপ হয়েছে, তার প্রতি ৩-৪ ম্যাচ পরেই বিশ্রাম দরকার। তবে এটা নিশ্চিত বৃহস্পতিবার সে মাঠে নামবে। আপনারা সবাই জানেন সে খেলতে পছন্দ করে। তাই বিষয়টা তার ওপর ছেড়ে দিয়েছি।

যুক্তরাষ্ট্রে পা রাখার পর থেকে সাত ম্যাচে দশ গোল। ইন্টার মায়ামির জার্সিতে প্রথম ম্যাচ খেলেছেন জুলাইয়ের ২২ তারিখ। আগস্টে ১৮ দিনের ব্যবধানে খেলেছেন ৫ ম্যাচ। অথচ কে বলবে মেসির বয়স ৩৬? তার উপস্থিতিতে রীতিমতো বদলে গেছে ইন্টার মায়ামি।

এবার ইউএস ওপেন কাপের প্রতিপক্ষও বেশ শক্ত। নিজেদের কনফারেন্সের শীর্ষ দল এফসি সিনসিনাটির বিপক্ষে মাঠে নামবে ইন্টার মায়ামি। সেই লড়াইয়ে ক্লান্তি-অবসাদ সব ভুলে মাঠে নামার বিকল্প নেই যে মেসির হাতে!

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply