‘বিশেষ ক্যাম্পে’ যোগ দিলেন মাহমুদউল্লাহ রিয়াদ

|

ছবি: সংগৃহীত

চলতি মাসের ৩০ আগস্ট থেকে পাকিস্তানে শুরু হবে এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াই। টুর্নামেন্টের জন্য ১৭ সদস্যের স্কোয়াড ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তালিকাতে জায়গা হয়নি অভিজ্ঞ ব্যাটার মাহমুদউল্লাহ রিয়াদের, তা অনেক পুরনো খবর। এমনকি স্টান্ডবাইয়েও নেই এই অলরাউন্ডারের নাম। তাইতো আট জনের বিশেষ অনুশীলন ক্যাম্পে আছেন তিনি। কিন্তু প্রথম তিন দিন দেখা যায়নি রিয়াদকে।

এশিয়া কাপ শেষ হওয়ার ১৭ দিন পর ভারতে শুরু হবে আইসিসি বিশ্বকাপ। বিশ্বকাপ ভাবনায় মিরপুরে চলমান অনুশীলন ক্যাম্পে যোগ দিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। বুধবার (২৩ আগস্ট) অনুশীলনে যোগ দিয়েছেন তিনি। যেখানে আগে থেকেই আছেন তামিম ইকবাল-সৌম্য সরকাররা। মিরপুরের মাঠে বেশ হাস্যোজ্জ্বল অবস্থায় তাকে ফিল্ডিং অনুশীলন করতে দেখা গেছে। 

ব্যাকআপ খেলোয়াড়দের ক্যাম্প পরিচালনা করছেন বিসিবি কোচ সোহেল ইসলাম। সংবাদমাধ্যমকে তিনি জানান, উপরের (বিসিবি) নির্দেশনা অনুযায়ী মাহমুদউল্লাহকে নিয়ে কাজ করা হচ্ছে।

এশিয়া কাপ ও বিশ্বকাপের মতো দু’টি বৈশ্বিক আসরে খেলবে টাইগাররা। টুর্নামেন্ট চলাকালীন কোনো ক্রিকেটার যদি ইনজুরিতে পড়লে বিকল্প ক্রিকেটার তৈরী থাকার ভাবনায় আট জন ক্রিকেটারকে নিয়ে ক্যাম্প করছে টিম ম্যানেজমেন্ট।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply