নেইমারকে ছাড়াই বড় জয় পেলো আল হিলাল, গোল পেয়েছে বেনজেমা-কেসি

|

ছবি: সংগৃহীত

নেইমারকে ছাড়াই ৪-০ গোলের বড় জয় পেয়েছে তার দল আল হিলাল। এদিকে, করিম বেনজেমার গোল করার ম্যাচে তার দল আল ইত্তিহাদ একই ব্যবধানে হারিয়েছে আল রিয়াদকে। আর, ফ্রাঙ্ক কেসির একমাত্র গোলে আল আহলি হারিয়েছে ওকাদুদকে।

রেকর্ড ট্রান্সফার ফিতে ব্রাজিলের পোস্টার বয় নেইমারকে দলে ভেড়ালেও ইনজুরির কারণে এখনও এই ফরোয়াডের সার্ভিস পায়নি আল হিলাল। তবে আল রাইদের বিপক্ষে ম্যাচে নেইমারের শূন্যতা বুঝতেই দেয়নি দলের অন্যান্য তারকারা। ৪২ মিনিটে উলভারহ্যাম্পটন থেকে আসা রুবেন নেভাসের অ্যাসিস্টে আল হিলালকে এগিয়ে দেন সার্বিয়ান তারকা স্ট্রাইকার আলেকজান্ডার মিত্রোভিচ। দ্বিতীয়ার্ধের শুরুতে দুটি দারুন সেভ করেন আল হিলালের মরক্কোর গোল কিপার ইয়াসিন বুনো। এরপর আল হিলালের হয়ে জোড়া গোল করেন অধিনায়ক। ৫৬ ও ৬৯ মিনিটে স্কোর শিটে নাম তোলেন সালেম আল দাউসারি। ৮৯ মিনিটে আব্দুল্লাহ আলহামদ্দান আর এক গোল করলে ৪-০’র বড় জয় পাল আল হিলাল।

এদিকে, রাতে মুখোমুখি হয় তারকায় ঠাসা আল ইত্তিহাদ ও আর রিয়াদ। ১৭ মিনিটে অধিনায়ক করিম বেনজেমার গোলে প্রথম লিড নেয় ইত্তিহাদ। ২৫ মিনিটে মরক্কোর স্ট্রাইকার আব্দের্রাজাক হামদাল্লাহ স্পটকিক থেকে ব্যবধান দ্বিগুন করেন। প্রথমার্ধের ইনজুরি সময়ে দারুণ বাইসাইকেল কিকে ইত্তিহাদের তৃতীয় গোল করেন আব্দের্রাজাক। দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমে চতুর্থ গোল পায় দলটি। বেনজেমার অ্যাসিস্টে স্কোর শিটে নাম তোলেন সালেহ আল আম্রি।

রাতের আরেক ম্যাচ ছিল তারকায় ঢাসা আরেক দল আল আহলিরও। কিন্তু আল ওকাদুদের বিপক্ষে কিছুতেই গোলের দেখা পাচ্ছিলো না রবার্তো ফিরমিনো, রিয়াদ মাহরেজ, ফ্রাঙ্ক কেসি, সেন্ট ম্যাক্সিমিনদের নিয়ে গড়া দলটি। ম্যাচের ইনজুরি সময়ে আহলি দেখা পায় কাঙ্খিত গোলটির। মাহরেজের ক্রস থেকে হেডারে জয়সূচক গোলটি করেন বার্সেলোনা থেকে আসা আইভরি কোস্ট তারকা ফ্রাঙ্ক কেসি।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply