স্মরণকালের সর্ববৃহৎ ছাত্র সমাবেশ করতে চায় ছাত্রলীগ

|

এক সেপ্টেম্বর স্মরণকালের সর্ববৃহৎ ছাত্র সমাবেশ করতে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ। ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে এই সমাবেশে পাঁচ লাখেরও বেশি তরুণ প্রজন্মের প্রতিনিধি উপস্থিত থাকবেন বলে আশা প্রকাশ করেছেন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন।

শনিবার (২৬ আগস্ট) সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে আয়োজিত ব্রিফিংয়ে সংগঠনের সভাপতি সাদ্দাম হোসেন বলেন, আগস্ট মাস ঘিরে ছাত্রলীগের মাসব্যাপী কর্মসূচির শেষ দিন ৩১ আগস্ট এই আয়োজনের হওয়ার কথা ছিল। তবে সরকারি কর্মদিবস ও চলমান এইচএসসি পরীক্ষার জন্য সমাবেশ একদিন পেছানো হয়েছে। সমাবেশে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন। ছাত্রলীগ সভাপতি বলেন, এই সমাবেশের মধ্য দিয়ে যুদ্ধাপরাধী, দুর্নীতি, জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে অবস্থান এবং জামায়াতের বিরুদ্ধে আল্টিমেটাম জানানো হবে। দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে ছাত্রলীগের অবস্থান জানান দেয়া হবে বলেও জানান সাদ্দাম।

ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি বলেন, বাংলাদেশের ছাত্রসমাজ তাদের বিরুদ্ধে লড়াইয়ের একটি ফয়সালা করতে চায়। তাদেরকে রাজনৈতিকভাবে পরাজিত করতে চায়। রাজনীতির সমীকরণ বদলে দিয়ে মুক্তিযুদ্ধের চেতনা ভিত্তিক রাজনীতি বাংলাদেশে প্রতিষ্ঠিত করতে চায় ছাত্র সমাজ। ১ সেপ্টেম্বর হবে বাংলাদেশের রাজনীতির বাঁকবদলের সূচনা।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply