পদত্যাগ করবেন না রুবিয়ালেস; দাবি দু’পক্ষের সম্মতিতেই চুমু

|

দুই পক্ষের সম্মতিতেই জেনিফার হারমোসোর সাথে চুমুকাণ্ডের ঘটনা ঘটে বলে দাবি করেছেন র‌য়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশনের (আরএফইএফ) সভাপতি লুইস রুবিয়ালেস। তাই পদত্যাগের কোনো প্রশ্নই আসে না বলে সাফ জানিয়ে দিয়েছেন তিনি।

লুইস রুবিয়ালেস বলেন, দুই জনের সম্মতিতে ঘটা একটি ঘটনা কি আমাকে পদ থকে সরিয়ে দেবে? স্পেনের ফুটবল ইতিহাসে আমিই সেরা ম্যানেজমেন্ট তৈরি করেছি। তাই পদত্যাগের কোনো প্রশ্নই আসে না। শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যাবো।

তবে রুবিয়ালেসের বক্তব্যকে মিথ্যা বলে দাবি করেছেন ভুক্তভোগী জেনিফার হারমোসা। এই ফুটবলার বলেন, আমি পরিষ্কার করে বলতে চাই, রুবিয়ালেস তার বক্তব্যে যা যা দাবি করেছেন, বিশেষ করে সম্মতিসূচক চুমুর ব্যাপারটি; তার সঙ্গে এমন কোনো কথা হয়নি। এগুলো মিথ্যা, আমার কোনো সম্মতি ছিল না। সহজ ভাষায় আমাকে সম্মান দেয়া হয়নি।

এদিকে, রুবিয়ালেসের উপযুক্ত শাস্তি না হলে ফুটবল বর্জনের ঘোষণা দিয়েছেন বিশ্বকাপজয়ী ২৩ ফুটবলারসহ স্পেনের ৮১ নারী ফুটবলার। এছাড়া, জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে ফুটবল সংক্রান্ত সকল কার্যক্রম থেকে ৯০ দিন পর্যন্ত বিরত থাকতে হবে লুইস রুবিয়ালেসকে। চুমুকাণ্ডে তার ওপর এই নিষেধাজ্ঞা দিয়েছে ফিফা।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply