সাবেক ধর্মমন্ত্রী মতিউর রহমানের প্রথম জানাজা সম্পন্ন

|

সাবেক ধর্মমন্ত্রী, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য ও বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমানের প্রথম জানাজা সম্পন্ন হয়েছে। সোমবার (২৮ আগস্ট) বাদ আসর ময়মনসিংহ নগরীর আঞ্জুমান ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয় প্রথম জানাজা। জানাজায় ঢল নামে হাজারো মানুষের।

এর আগে, বর্ষীয়ান এই রাজনীতিবিদের মরদেহ ঈদগাহ ময়দানে আনা হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন শেষে গার্ড অব অনার প্রদান করা হয়। হাজারো মানুষের উপস্থিতিতে জানাজায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমদ ও মরহুম অধ্যক্ষ মতিউর রহমানের পুত্র মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত।

গত রোববার (২৭ আগস্ট) রাত ১১ টার দিকে ময়মনসিংহ শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাবেক ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান। পরিবার ও স্বজনদের সূত্রে জানা যায়, মতিউর রহমানের শারীরিক অবস্থা খারাপ হলে রাত সাড়ে ১০টার দিকে নেক্সাস কার্ডিয়াক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply