আর্জেন্টিনা ফুটবল প্রেসিডেন্টের সঙ্গে জামাল ভূঁইয়া

|

তাপিয়ার সঙ্গে বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়া। ছবি: সংগৃহীত

প্রথম বাংলাদেশি ফুটবলার হিসেবে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার লিগে নাম লিখিয়েছেন জামাল ভূঁইয়া। দেশটির তৃতীয় বিভাগের ক্লাব সোল দা মায়োর হয়ে এরইমধ্যে অভিষেক হয়েছে তার। অভিষেক ম্যাচেই পেয়েছেন গোলের দেখা। এবার সেই সূত্রেই আর্জেন্টিনা ফুটবলের প্রেসিডেন্ট ক্লাদিও তাপিয়ার সঙ্গে দেখা হলো বাংলাদেশ দলের পোস্টার বয়ের।

তাপিয়ার সঙ্গে তার সাক্ষাতের বিষয়টি প্রকাশ্যে এসেছে। আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ক্লাদিও তাপিয়ার সঙ্গে দেখা করেন জামাল ভূঁইয়া। বিষয়টি নিশ্চিত করেছেন ক্লাদিও তাপিয়া নিজেই। ইন্সটাগ্রাম পোস্টে দুজনের ছবি প্রকাশ করে জামালকে স্বাগত জানান তিনি। জামালের জাতীয় দলের জার্সি হাতে দুজনের ছবিতে ক্লাদিও তাপিয়া লিখেছেন, দেখা করার জন্য ধন্যবাদ জামাল। বাংলাদেশ থেকে আর্জেন্টিনার ফুটবলে আপনাকে স্বাগত।

এরপর সাক্ষাতের ছবিটি প্রকাশ করেন বাংলাদেশ অধিনায়ক নিজেও। ফেসবুকে দেয়া পোস্টে নিজের কার্যালয়ে ডেকে নেয়ার জন্য আর্জেন্টাইন ফুটবল সভাপতিকে ধন্যবাদ জানান বাংলাদেশ ফুটবলের পোস্টার বয়।

উল্লেখ্য, ৪ ও ৭ সেপ্টেম্বর আফগানিস্তানের বিপক্ষে নিজেদের মাটিতে দুটি প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ ফুটবল দল। ম্যাচগুলো খেলতে আর্জেন্টিনা থেকে ৩০ আগস্ট বাংলাদেশের মাটিতে পা দেয়ার কথা জামালের।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply