নাটোরের আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরের লালপুরে ওসমান গনি (৪৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ডাঙ্গাপাড়া চিলান গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ওসমান গনি একই গ্রামের প্রয়াত আখের আলীর ছেলে। তিনি কদিমচিলান ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়।

নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, সকালে বাড়ি থেকে বের হয়ে চা খেতে যায় ওসমান গনি। এ সময় কয়েকজন দুর্বৃত্ত ধারালো অস্ত্র হাতে চায়ের দোকানে গিয়ে ওসমানকে এলোপাতাড়ি কুপিয়ে পায়ের ও হাতের রগ কেটে দেয়। পরে তার মৃত্যু নিশ্চিত না হওয়া পর্যন্ত তাকে কোপাতে থাকে। এ সময় তাকে বাঁচাতে কাউকে কাছে ভিড়তে দেয়নি তারা। পরে মৃত্যু নিশ্চিত করে দুর্বৃত্তরা ঘটনাস্থল ত্যাগ করে।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করে। পরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। নিহত ওসমান গনি কদিমচিলান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হত্যা মামলার প্রধান অভিযুক্ত ছিলেন। সম্প্রতি তিনি জামিন নিয়ে বাড়িতে অবস্থান করছিলেন। তারই জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
\এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply