বাংলাদেশের পরিচালকরা আমাকে নিয়ে কম ভাবেন: নুসরাত ফারিয়া

|

ছবি: সংগৃহীত

মিউজিক ভিডিওতে মডেলিং করে ক্যারিয়ার শুরু। সেখান থেকে উপস্থাপনা। এরপর পুরোদমে চলচ্চিত্রের নায়িকা। ২০১৫ সালে ‘আশিকী’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে তার যাত্রা শুরু। সেই সিনেমার মধ্য দিয়ে আলোচনায় আসেন নুসরাত ফারিয়া।

এরপর দুই বাংলাতেই সমান তালে কাজ করেছেন বাংলাদেশি এই নায়িকা। তবে সম্প্রতি ফারিয়া একটি আক্ষেপের কথা জানিয়েছেন। ঢাকায় এক অনুষ্ঠানে ফারিয়া বলেন, বাংলাদেশের পরিচালকরা আমাকে নিয়ে কম ভাবেন। তারা হয়তো মনে করেন, সে গ্ল্যামারাস নায়িকা। তাকে মনে হয় ভাঙা যাবে না। ফারিয়া আরও বলেন, নুর ইমরান মিঠু সেটা করিয়ে দেখিয়েছেন ‘পাতালঘর’-এ। আমি যে ভালোবাসা এ ছবি থেকে পেয়েছি, সেটি সত্যিই অন্যরকম। ফারিয়ার এমন মন্তব্যে সামজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় সমালোচনা।

মূলত আট বছরের পেশাদার চলচ্চিত্রজীবন নুসরাত ফারিয়ার। সর্বশেষ কলকাতায় তার মুক্তি পাওয়া ছবি ‘বিবাহ অভিযান ২’। গত ঈদে ঢাকার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘সুড়ঙ্গ’, যেখানে ‘ও ট্যাকা তুই কলিজা আর জান’– এমন কথার একটি আইটেম গানে পারফর্ম করতে দেখা গেছে তাকে। এছাড়া, সম্প্রতি চরকিতেও মুক্তি পেয়েছে ‘পাতালঘর’ নামে একটি ওয়েব ফিল্ম, সেখানে নুসরাত ফারিয়াকে ভিন্নরুপে দেখা গেছে।

/এআই/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply