মুন্সিগঞ্জে আওয়ামী লীগের ২ গ্রুপের সংঘর্ষ, ৭ মাসের শিশুসহ গুলিবিদ্ধ ৬

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জ সদরের আধারা ইউনিয়নে আওয়ামী লীগের দুইপক্ষের সংঘর্ষে ৭ মাসের শিশুসহ ৬ জন গুলিবিদ্ধ হয়েছে। বুধবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় ইউনিয়নের সোলারচর এলাকায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুরুজ গ্রুপের সাথে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য মুজিবুর গ্রুপের মধ্যে এ সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৪ জনকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। অপর দুইজনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে, সংঘর্ষের পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। এ বিষয়ে যোগাযোগের চেষ্টা করেও দুইপক্ষের কাউকে পাওয়া যায়নি।

পুলিশ স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় জেলা শহর থেকে নিজ গ্রাম সোলার চর ফিরছিলেন মজিবুর মেম্বার সর্মথক জয় মস্তান (২০), জহিরুল (৩২), জু‌য়েল (১৯) ও সালাউদ্দিন (৩০)। পথিমধ্যে সোলাচর এলাকায় পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা সুরুজ পক্ষের আহাদুল, মনা ও কালামসহ ৩-৪ জনের একটি দল জয় মস্তান ও জহিরুলকে গাড়ি থেকে নামিয়ে এলোপাতাড়ি মারধর করে। এতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সুরুজ মেম্বার পক্ষের লোকজন এলোপাথাড়ি গুলি ছুড়লে গুলিবিদ্ধ হয় জয়, জহিরুল, জু‌য়েল সালাউদ্দিন সহ ৫ জন। এছাড়া গুলিতে আহত হয় ৭ মাসের পথচারী শিশু তাবাসুম। আহদের মধ্যে জয় মস্তানের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসক।

মুন্সিগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ফেরদৌস কবির বলেন, সন্ধ্যার পর প্রথমে তিনজন এবং পরে শিশুসহ আরও তিনজন গুলিবিদ্ধ রোগী হাসপাতালে এসেছে। তাদের এখান থেকে চিকিৎসা দিয়ে ৪ জনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থানার খায়ইরুল হাসান বলেন, সন্ধ্যায় মুজিবুর ও সুরুজ মেম্বার গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ফোর্স প্রেরণ করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply