ঘর ভাঙছে সোফি-জোনাসের

|

সংগৃহীত ছবি।

গ্রেম অব থ্রোনস সিরিজে অভিনয় করা সোফি টার্নার ও সংগীতশিল্পী জো জোনাসের ঘর ভাঙছে। গতকাল মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) যুক্তরাষ্ট্রের মিয়ামির একটি আদালতে সোফির বিরুদ্ধে বিচ্ছেদের আবেদন করেছেন জো জোনাস। বিচ্ছেদের আবেদনের নথিতে বলা হয়েছে, দুই জনের সম্পর্ক আর জোড়া লাগার অবস্থায় নেই। খবর পিপলডটকম এর।

‘গ্রেম অব থ্রোনস’ সিরিজে অভিনয়ের মধ্য দিয়ে ব্যাপক পরিচিতি পান অভিনেত্রী সোফি টার্নার। অপরদিকে, জো জোনাস একসঙ্গে অভিনেতা ও সংগীতশিল্পী। তিনি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাসের ভাই। তাদের ব্যান্ড জোনাস ব্রাদার্স তরুণ প্রজন্মের কাছে বেশ জনপ্রিয়।

‘গ্রেম অব থ্রোনস’ সিরিজে অভিনেত্রী সোফি টার্নার।

অপরদিকে জো জোনাস একসঙ্গে অভিনেতা ও সংগীতশিল্পী । সংগীত ও অভিনয়ের মধ্য দিয়ে জায়গা করে নিয়েছেন কোটি ভক্তদের হৃদয়ে।

জো জোনাস।

জো ও টার্নারের প্রেমের শুরু ২০১৬ সালে। এরপর লাস ভেগাসে ২০১৯ সালের ১ মে বিয়ে সম্পন্ন করেন এ দুই তারকা। চার বছরের বিবাহিত জীবনে জো ও টার্নারের সংসারে দুই কন্যা সন্তানের জন্ম হয়।

সোফি টার্নার ও জো জোনাস।

সোফি টার্নার ও জো জোনাস বিচ্ছেদের কারণ হিসেবে যুক্তরাষ্ট্রের গণমাধ্যম টিএমজেড এক প্রতিবেদন বলছে, দুই তারকার বিচ্ছেদের কারণ দূরত্ব ও খামখেয়ালীপনা।

বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হয়েছে, কয়েক মাস আগেই তাদের সম্পর্কে ফাটল তৈরি হয়। কিন্তু তখন তারা চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেননি এ নিয়ে। পরে যখন দেখলেন, কিছুতেই সংসার চালিয়ে যেতে পারছেন না, তখন চার বছরের বিবাহিত জীবনের ইতি টানার সিদ্ধান্ত নিলেন।

/এআই/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply