মেসির নতুন বিলাসবহুল বাড়ি

|

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রে বিলাসবহুল নতুন বাড়ি কিনেছেন আর্জেন্টাইন ফুটবল মহাতারকা লিওনেল মেসি। ফ্লোরিডার ফোর্ট লডারডেলে এই ভিলা কিনতে ১ কোটি ৭ লাখ ৫০ হাজার ডলার অর্থাৎ, বাংলাদেশি মুদ্রায় খরচ করতে হয়েছে ১১৮ কোটি টাকা। মেসির নতুন বাড়িতে আছে ১০টি বেড রুম, সুইমিংপুল, তিনটি গাড়ি রাখার গ্যারেজসহ রয়েছে আধুনিক সব সুযোগ সুবিধা।

ইন্টার মায়ামিতে যোগ দেয়ার আগেই যুক্তরাষ্ট্রের শহর ফ্লোরিডায় ২০১৯ সালে অ্যাপার্টমেন্ট কিনে রেখেছিলেন লিওনেল মেসি। কারণ যুক্তরাষ্ট্রের এই শহরটি খুবই প্রিয় মেসি ও তার পরিবারের কাছে। প্রায়সই ঘুরতে আসতেন এখানে। কিন্তু সেই শহরের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দেবার পর নতুন বাড়ি খুঁজছিলেন মেসি। কারণ বাল হারবার ও অ্যাভেনচুরার মাঝামাঝি ৬০ তলার পোরশে ডিজাইন টাওয়ার থেকে ইন্টার মায়ামির স্টেডিয়ামে আসতে ২৫ মিনিটের বেশি সময় লাগে মেসির।

সেই সমস্যার সমাধান করতে নতুন বাড়ি কিনলেন মেসি। ফ্লোরিডার ফোর্ট লডারডেলে ১ কোটি ৭ লাখ ৫০ হাজার ডলারে বিলাসবহুল বাড়ি কিনেছেন মেসি, বাংলাদেশি মুদ্রায় দাম ১১৮ কোটি টাকা। বাড়িটির আয়তন ১০ হাজার ৫০ বর্গফুট। মেসি-রকুজ্জুর নতুন বাড়িতে আছে ১০টি বেডরুম। যার সবগুলোতেই আছে আধুনিকতার ছোয়া, আছে সব সুযোগ সুবিধা। বাড়ির সামনে আছে সুবিশাল এক সুইমিংপুল। বাচ্চাদের জন্য পৃথক পুলও আছে। মেসির বিলাসবহুল গাড়ি রাখার জন্য আছে তিনটি গ্যারেজ। আর মেসির নতুন বাড়ির চারপাশে আছে মনোমুগ্ধকর লেক। বারান্দায় বসে দারুন সৌন্দর্য উপভোগ করতে পারবে মেসির পরিবার।

বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ খেলতে মেসি আর্জেন্টিনার ক্যাম্প ছেড়ে ফিরবেন যুক্তরাষ্ট্রে। এসেই নতুন বাড়িতে উঠবেন মেসি, তেমনটাই বলছে যুক্তরাষ্ট্রের গণমাধ্যমগুলো। মেসির নতুন বাড়ি থেকে ইন্টার মায়ামির স্টেডিয়ামে পৌছাতে সময় লাগবে ১০ থেকে ১৫ মিনিট।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply