‘জামালপুরের ডিসি ইমরান আহমেদ ডায়নামিক, বক্তব্য ভাইরালকারী কুলাঙ্গার’

|

জামালপুর প্রতিনিধি:

জামালপুর থেকে সদ্য বদলিকৃত জেলা প্রশাসক (ডিসি) ইমরান আহমেদকে ‘ডায়নামিক’ ও তার বক্তব্যের ভিডিও ভাইরালকারীকে ‘কুলাঙ্গার’ বলে আখ্যায়িত করলেন ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এস এম জামাল আব্দুন নাসের বাবুল।

রোববার (১৭ সেপ্টেম্বর) বিকালে জামালপুরের ইসলামপুর উপজেলার ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামের সামনে তিন দিনব্যাপী ‘জাতীয় স্থানীয় সরকার দিবস’-এর উন্নয়ন মেলার শুভ উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনাসভায় এ কথা বলেন উপজেলা চেয়ারম্যান। তিনি বলেন, আমার মনটা খারাপ। জামালপুরবাসীর জন্য দুর্ভাগ্য। আমরা বহু দিন পর একজন ‘ডায়নামিক’ লোক পেয়েছিলাম এই এলাকার জন্য। জননেত্রী শেখ হাসিনার কল্যাণে পেয়েছিলাম। কিন্তু জামালপুরবাসীর মধ্যেই কোনো এক কুলাঙ্গার তার একটি বক্তব্যের ভিডিও ভাইরাল করায় তাকে চলে যেতে হলো।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

ইমরান আহমেদ জামালপুরে তার মেয়াদোত্তীর্ণ করতে পারলে জামালপুরের ভঙ্গুর চেহারাটা বদলে দিতেন উল্লেখ করে। প্রতিটি দফতরে মানুষের সেবা সহজ থেকে সহজতর করে দিতেন। পরিবেশ যেটা, সেটা সুন্দর হতো। আমরা সেই মানুষটিকে রাখতে পারলাম না। মানুষটি চলে গেলেন। যেখানেই তিনি যাবেন, সেখানেই তিনি আলো ছড়াবেন। কিন্তু আমরা বঞ্চিত হলাম। আমরা তাকে ধরে রাখতে পারলাম না। এজন্য আমার মন খারাপ। আসলে কথা বলার মতো আমার মানসিকতা নেই।

ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত উন্নয়ন মেলায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, উপজেলা প্রকৌশলী আমিনুল হক, সিনিয়র মৎস্য কর্মকর্তা কামরুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মোস্তফা, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ফেরদৌস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু প্রমুখ। তিন দিনব্যাপী আয়োজিত এই উন্নয়ন মেলায় সরকারের বিভিন্ন দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান ও এনজিওর অধর্শতাধিক স্টল অংশ নিয়েছে।

ভিডিও দেখুন:


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply