মুক্তি পেলো ‘অন্তর্জাল’ সিনেমার প্রমোশনাল গান

|

ছবি: সংগৃহীত।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) সারাদেশে মুক্তি পেতে চলেছে দেশের প্রথম সাইবার থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’। দীপঙ্কর দীপন পরিচালিত ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমন, কিটো ভাই প্রমুখ। এদিকে ছবিটি মুক্তির ঠিক তিনদিন আগেই প্রকাশ পেলো এর বহু প্রতীক্ষিত প্রমোশনাল গান ‘ওয়েলকাম টু অন্তর্জাল’। এ গানটিতে পারফর্ম করেছেন সিয়াম, মিম, সুনেরাহ ও সুমন।

সোমবার (১৮ সেপ্টেম্বর) ‘ওয়েলকাম টু অন্তর্জাল’ প্রমোশনাল গানটি ওটিটি প্ল্যাটফর্ম ‘বঙ্গ’র অফিসিয়াল ইউটিউব অ্যাকাউন্ট থেকে রিলিজ দেয়া হয়। এদিকে, বহুল প্রতীক্ষিত গানটি উপহার পেয়ে উচ্ছ্বাসিত ভক্তরা। একজন দর্শক কমেন্টে লিখেন, ‘সিয়াম অন ফায়ার’। অপরদিকে, আরেক ভক্ত কমেন্ট করেন, মিমকে দেখার জন্য ২৪ বার গানটি শুনেছি, দারুণ হয়েছে।

রাজধানীর ধানমণ্ডির রবীন্দ্র সরোবরে সোমবার (১৮ সেপ্টেম্বর) প্রমোশনাল এ গানটি প্রকাশ করা হয়। এ সময় উপস্থিত ছিল অন্তর্জাল সিনেমার টিম।

গানটি প্রসঙ্গে সিয়াম আহমেদ বলেন, এফডিসিতে এ গানের শুটিং করেছি। খুব দুর্দান্ত একটি গান। ‘অন্তর্জাল’ মূলত নতুন প্রজন্মের সিনেমা। ভবিষ্যতে যদি বাংলাদেশে কোনো সাইবার যুদ্ধ হয়, তখন কিন্তু মূল যোদ্ধা হবে নতুনেরা। আমাদের সিনেমাটি তাদের উৎসাহিত করার জন্যই। সেই দর্শকদের লক্ষ্য রেখেই হিপহপ ঘরানায় তৈরি হয়েছে গানটি। আশা করছি গানটি সবাইকে বেশ আনন্দ দেবে।

অপরদিকে, বিদ্যা সিনহা মিম বলেন, খুব মজা করে আমরা গানটির শুটিং করেছি। এবার সবার জন্য উন্মুক্ত করা হলো এটি। আমার বিশ্বাস ভালো লাগবে সবার।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply