প্রাক্তনের চিঠি পেয়েছি, আলহামদুলিল্লাহ: রাজ

|

নায়িকা পরীমণির পাঠানো ডিভোর্স লেটার হাতে পেয়েছেন বলে জানিয়েছেন অভিনেতা শরীফুল রাজ। এই দম্পতির মধ্যে বিচ্ছেদ প্রসঙ্গে শুক্রবার (২২ সেপ্টেম্বর) সাংবাদিকদের শরীফুল রাজ বলেন, আমার প্রাক্তনের পাঠানো চিঠি (ডিভোর্স লেটার) হাতে পেয়েছি। আলহামদুলিল্লাহ… তার এই সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছি।

এই অভিনেতা বলেছেন, তাকে ধন্যবাদ দিতে চাই, আমাকে আমার জীবনের সেরা অর্জন রাজ্যকে উপহার দেয়ার জন্য। রাজ্যের জন্য যা কিছু ভালো, বাবা হিসাবে আজীবন তা করার চেষ্টা অব্যাহত থাকবে। আমার শুভাকাঙ্ক্ষীদের কাছে অনুরোধ, আমার বাচ্চার ও মায়ের অসম্মান হয় এমন কোনো কাজ থেকে বিরত থাকবেন, আশা করি।

তিনি আরও বলেন, একই সঙ্গে আগামীতে আমার ব্যক্তিগত জীবন একান্তই আমার থাকবে, সেই চেষ্টায় আপনাদের সহযোগিতা আশা করছি।

গত ২০ সেপ্টেম্বর শরীফুল রাজ ও পরীমণির বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ে। এদিন জানা যায়, ১৮ সেপ্টেম্বর রাজের কাছে ডিভোর্স লেটার পাঠিয়েছেন পরীমণি। পরে এ নিয়ে মুখ খুলেন পরীমণি ও তার আইনজীবী।

প্রসঙ্গত, ২০২১ সালে গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়ে পরীমণি ও শরীফুল রাজের পরিচয় হয়। এরপরই ১৭ অক্টোবর ঘর বাঁধেন তারা। তবে, তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসে ২০২২ সালের ১০ জানুয়ারি। গত বছরের ২২ জানুয়ারি জমকালো আয়োজনে পারিবারিক আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। একই বছর ১০ আগস্ট তাদের ঘরে জন্ম নেয় পুত্রসন্তান রাজ্য।

এরমধ্যে গত মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের কিছু বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও প্রকাশ্যে আসে। এরপর রাজ-পরীর সংসার ভাঙার গুঞ্জন শোনা যায়। তখন রাজ ও পরীর মুখেও শোনা যায়, একসঙ্গে থাকছেন না তারা।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply