বিদ্যুৎস্পৃষ্টের ঘটনায় অলৌকিকভাবে বেঁচে গেলো সাত মাসের শিশুটি

|

রাজধানীতে মুষলধারে বৃষ্টির ফলে মিরপুরের হাজী রোড এলাকায় রাস্তায় জমে যাওয়া পানিতে বিদ্যুতের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিন জন মারা গেলেও অলৌকিকভাবে বেঁচে গেলো সাত মাসের শিশু হোসাইন।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাতে টানা বর্ষণে রাজধানীর বিভিন্ন সড়কে পানি জমে যায়। এর মধ্যে হাজী রোড এলাকার রাস্তায়ও পানি জমে। সেখানে বিদ্যুতের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান চার জন। তার মধ্যে ৩ জন একই পরিবারের। তারা হলেন মো. মিজান (৩০), তার স্ত্রী মুক্তা বেগম (২৫) এবং তাদের বড় মেয়ে লিমা (৭)। তাদের বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোহাম্মদ অনিক (২০) নামে আরেক তরুণের মৃত্যু হয়।

দুর্ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, বিদ্যুতের খুঁটি থেকে কোনো তার ছিড়ে রাস্তায় পড়েনি। স্থানীয়রা জানায়, একটি ভবনের দেয়াল ভেঙে চোরাই বিদ্যুতের সংযোগ টানা হয়েছে বস্তিতে। সেখান থেকেই বিদ্যুতায়িত হয়ে মারা গেছেন এই ৪ জন।

এই ঘটনার ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যায়, পানি থেকে হোসাইনকে এক যুবক উদ্ধার করে নিয়ে আসছে।

স্থানীয়রা জানিয়েছেন, শিশু হোসাইনকে উদ্ধার করে ৩-৪টি হাসপাতালে নিয়ে গেলে তাকে ভর্তি না নেয়ায় পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসা শেষে তাকে ঝিলপাড় বস্তিতে নিয়ে এসেছে স্থানীয়রা। শিশুটি কার কাছে থাকবে এ বিষয়ে সন্দিহান তারা। তবে শিশুটি বর্তমানে আমেনা বেগম নামের স্থানীয় এক নারীর কাছে রয়েছে।

/এমএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply