শেখ হাসিনার পদত্যাগ ছাড়া কোনো দাবিই পূরণ হবে না: নজরুল ইসলাম খান

|

পিরোজপুর প্রতিনিধি:

বিএনপি’র জাতীয় কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, শেখ হাসিনার পদত্যাগ ছাড়া বিএনপির কোনো দাবিই পূরণ হবে না। তাই আমরা এক দফার আন্দোলনে নেমেছি।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বরিশাল বিএনপির বিভাগীয় রোডমার্চ শেষে পিরোজপুরের কাউখালী উপজেলার শিয়ালকাঠিতে এক জনসভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, জনগণের কষ্ট লাঘবে নিত্যপণ্যের মূল্য না বাড়ানো, ব্যাংক ও শেয়ার মার্কেট দুর্নীতির সাথে জড়িতদের শাস্তির ব্যবস্থা করা, মেগাপ্রকল্পে দুর্নীতিতে জড়িতদের বিচার করাসহ আওয়ামী লীগের কাছে ১০ দফা দাবি পেশ করেছিলাম আমরা। তার কোনটিই তারা রাখেনি। বরং লুটপাট বেড়েছে, নিত্যপণ্যের দাম বেড়েছে, গুম, খুন বেড়েছে, মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও অত্যাচার বেড়েছে।

তিনি অভিযোগ করে বলেন, রাজনৈতিক প্রতিহিংসার কারণেই বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে অন্যায়ভাবে বন্দি রাখা হয়েছে। তিনি অসুস্থ, তাকে বিদেশে নিয়ে চিকিৎসা করাতে হবে।

নজরুল ইসলাম খান আরও বলেন, গত নির্বাচনে ভোট রাতে হয়েছে। শেখ হাসিনার অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। ২৬ বছর আগে বিএনপি’র রাজনীতির সাথে জড়িত থাকা বিচারপতি কেএম হাসনাকে আওয়ামী লীগ ২০০৬ সালে তত্ত্বাবধায়ক সরকারের প্রধান হিসেবে মানতে রাজি হয়নি। তাহলে আমরা কীভাবে শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে নির্বাচনে রাজি হবো?

পিরোজপুর জেলা বিএনপি’র আহবায়ক মো. আলামগীর হোসেনের সভাপতিত্বে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমানসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা এসময় বক্তৃতা করেন।

এনকে/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply