রাঘব-পরিণীতির বিয়ে আজ

|

ছবি: সংগৃহীত।

জনপ্রিয় বলিউড অভিনেত্রী পরিণীতির সাথে রাঘবের বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছে উদয়পুরে। শনিবার (২৩ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতের গণমাধ্যম হিন্দুস্তান টাইমস।

ছবি: সংগৃহীত।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, বৃহস্পতিবার রাতে সুফি নাইটের পর শুক্রবার উদয়পুর লীলা প্যালেসে হয়ে গেল মেহেন্দি অনুষ্ঠান। এর আগে, শনিবার (২৩ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় ছিল গায়ে হলুদের শুভ লগ্ন। এ সময় বর- কনের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং আত্মীয় স্বজন উপস্থিত ছিলেন। হলুদ সন্ধ্যায় ৯০’র দশকের থিম পার্টির জনপ্রিয় সব গান পরিবেশন করা হয়। রোববার (২৪ সেপ্টেম্বর) হবে বিয়ের মূল অনুষ্ঠান।

পরিণীতি এবং রাঘব একে অপরকে বেশ কয়েক বছর ধরে চেনেন। এর আগে, গত মে মাসে দিল্লিতে তাদের বাগদান সম্পন্ন হয়। প্রেমের সূত্রপাত নিয়ে পরিণীতি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে লিখেন, একদিন আমরা সিদ্ধান্ত নেই দু’জন একসাথে সকালের নাস্তা খাবো। সেই থেকেই আমার মনে হয়েছে রাঘবই হবে আমার সেই মানুষ। একদিনের জন্য নয়, সারাজীবনের জন্য।

পরিণীতি ও রাঘবের বিয়ের গোপনীয়তা বজায় রাখতে ঢেলে সাজানো হয়েছে হোটেলের নিরাপত্তা ব্যবস্থা। শোনা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠানের কদিন হোটেল কর্মচারী ছাড়া অন্য কেউ সেখানে প্রবেশ করলে তাদের পুরোপুরি স্ক্যান করা হবে। শহরের ১৫টি স্থানে কড়া নিরাপত্তা বেষ্টনী তৈরি করা হয়েছে। প্রতি মুহূর্তে চলবে মনিটরিং।

/এআই/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply