সাতক্ষীরায় দুই তরুণকে জিম্মি করে মুক্তিপণ আদায়; শ্রমিক লীগ-যুবলীগ নেতাসহ ৪ জন আটক

|

তালা উপজেলা শ্রমিক লীগের সভাপতি সেলিম হোসেন ও খলিলনগর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক তুহিন শেখ

সাতক্ষীরা করেসপন্ডেন্ট :

দুই তরুণকে আটক রেখে মুক্তিপণ আদায়কালে সাতক্ষীরার তালা উপজেলা শ্রমিক লীগ সভাপতিসহ চারজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) খুলনার ডুমুরিয়া উপজেলার আধারমানিক এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, তালা উপজেলা শ্রমিক লীগের সভাপতি ও খলিলনগর ইউপি সদস্য সেলিম হোসেন, খলিলনগর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক তুহিন শেখ এবং তাদের দুই সহযোগী রিয়াজ তালুকদার ও রাহুল মোলঙ্গী।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাতে ডুমুরিয়া উপজেলার দুই তরুণকে জিম্মি করে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করেন ছয় ব্যক্তি। মুঠোফোনে পরিবারের সদস্যদের মুক্তিপণের টাকা নিয়ে তালা-ডুমুরিয়ার সীমান্তবর্তী এলাকায় আসতে বলেন তারা। সাড়ে ১৯ হাজার টাকা মুক্তিপণ দাবিকারীদের দেয় ওই তরুণদের পরিবার। বাকি টাকা পরিশোধের জন্য চাপ দিলে তারা ঘটনাটি পুলিশকে জানায়। পরে পুলিশ অভিযান চালায়।

ডুমুরিয়া থানার ওসি সেখ কনি মিয়া বলেন, দুই তরুণকে আটক করে চাঁদা দাবি করেছিলো। কয়েক দফায় তারা সাড়ে ১৯ হাজার টাকা দিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ চারজনকে আটক করেছে। দুইজন পালিয়ে গেছে। এ ঘটনায় ছয়জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। মামলায় চারজনকে গ্রেফতার দেখানো হয়েছে। পলাতক দু’জনকে গ্রেফতারে অভিযান চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply