বায়তুল মোকাররম স্বর্ণ মার্কেটে আগুন

|

বায়তুল মোকাররমের স্বর্ণ মার্কেটের নিচের ফাস্টফুডের দোকানে অগ্নিকাণ্ড। ছবি: সংগৃহীত

রাজধানীর বায়তুল মোকাররমে স্বর্ণ মার্কেটের নিচে একটি ফাস্টফুডের দোকানে আগুন লেগেছে। শনিবার রাত দেড়টার দিকে এ আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

স্বর্ণ মার্কেটের ২০ নম্বর দোকান গ্রামীণ সুইটমিট বেকারি অ্যান্ড ফুডস লি. নামে একটি ফাস্টফুডের দোকানে রাত দেড়টার পর ধোঁয়া দেখে ফায়ার সার্ভিসে ফোন করে জানান এক ব্যক্তি। সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে কয়েক মিনিটের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনে। প্রত্যক্ষদর্শীরা জানান, দোকানটির একটি ফ্রিজে আগুন লাগে। এসময় দোকান বন্ধ ছিল। পরে মার্কেটে নিয়োজিত প্রহরী ও কর্মচারীরা মিলে আগুন নেভানোর চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ডিউটি অফিসার রাফি আল ফারুক গণমাধ্যমকে বলেন, বায়তুল মোকাররমের স্বর্ণ মার্কেটের নিচতলায় একটি গলির ভেতরে ফাস্টফুডের দোকানটি থেকে আগুনের সূত্রপাত। তবে আগুন বেশি ছড়াতে পারেনি। সঙ্গে সঙ্গে নিভিয়ে ফেলা হয়েছে। এ ঘটনায় হতাহত হয়নি কেউ। আগুন লাগার কারণ এখনও জানা যায়নি। আগুন লাগার কারণ জানতে ও ক্ষয়ক্ষতি নিরুপনে কাজ করছে ফায়ার সার্ভিস।

উল্লেখ্য, গত ১৭ এপ্রিল রাজধানীর বায়তুল মোকাররমের স্বর্ণ মার্কেটের দোতলায় ‘সাজেদা জুয়েলার্স’ নামক একটি দোকানের পাশের করিডরে আগুন লেগেছিল।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply