দুদক আমাদের সাথে ইঁদুর-বিড়াল খেলছে: ড. ইউনূসের আইনজীবী

|

ড. ইউনূস ও গ্রামীণ টেলিকমের আইনজীবী ব্যারিস্টার আব্দুল্লাহ আল মামুন(বামে), ড. ইউনূস(ডানে)।

দুদক ইঁদুর-বিড়াল খেলছে বলে মন্তব্য করেছেন অধ্যাপক ড. ইউনূস ও গ্রামীণ টেলিকমের আইনজীবী ব্যারিস্টার আব্দুল্লাহ আল মামুন। তিনি বলেন, নাম-ঠিকানা ছাড়া মেসেজে ১৬টা প্রশ্ন পাঠিয়েছে, বলেছে না আসলেও হবে। মৌখিকভাবে এসব তারা কেনো করছে?

গ্রামীণ টেলিকমের শ্রমিক কল্যাণ তহবিলের ২৫ কোটি টাকা আত্মসাতের মামলায় প্রতিষ্ঠানটির তিন পরিচালককে আজ বুধবার জিজ্ঞাসাবাদ করছে দুদক। বেলা ১১টা থেকে সংস্থাটির প্রধান কার্যালয়ে পরিচালক নাজনীন সুলতানা, নূরজাহান বেগম ও হাজ্জাতুল ইসলাম লতিফীকে জিজ্ঞাসাবাদ চলছে।

এসময় ক্ষোভ জানিয়ে ব্যারিস্টার আব্দুল্লাহ আল মামুন বলেন, আজ জিজ্ঞাসাবাদের সময় গ্রামীণ টেলিকমের আইনজীবীদের ঢুকতে দেয়নি দুদক। তাদের ওপর মধ্যযুগীয় কায়দায় মানসিক নির্যাতন করা হচ্ছে। আইনের বিধানও মানা হচ্ছে না বলে অভিযোগ করেন তিনি।

এই মামলায় আগামীকাল বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদ করা হবে অধ্যাপক ড. ইউনূসকে। এ নিয়ে তার আইনজীবী বলেন, ড. ইউনূস নির্দিষ্ট সময়ে আগামীকাল উপস্থিত হবেন। এটা চিঠির মাধ্যমে দুদককে জানানো হয়েছে।

উল্লেখ্য, চলতি বছরের ৩০ মে গ্রামীণ টেলিকমের শ্রমিক-কর্মচারীদের কল্যাণ তহবিলের ২৫ কোটি ২২ লাখ ৬ হাজার ৭৮০ টাকা আত্মসাতের অভিযোগে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ড. মুহাম্মদ ইউনূসসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে দুদক। গত ২৭ সেপ্টেম্বর এই মামলায় ড. মুহাম্মদ ইউনূসসহ ১৩ জন আসামিকে তলব করে দুদক।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply