ডেমরায় যাত্রীবাহী বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ২

|

রাজধানীর ডেমরায় যাত্রীবাহী বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। বুধবার (৪ অক্টোবর) রাতে ডেমরার আমুলিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পরই বাসটি নিয়ে পালিয়ে যায় চালক।

জানা গেছে, রাতে আটটার দিকে নন্দীপাড়া থেকে ডেমরা স্টাফ কোয়ার্টারের মুখী একটি সিএনজি অটোরিক্সার সঙ্গে সংঘর্ষ হয় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের। এসময় ঘটনাস্থলেই মারা যান শাহ আলম ভূঁইয়া নামের সিএনজি যাত্রী। এ সময় গুরুতর আহত হন সিএনজি চালক শাওন। স্থানীয় একটি হাসপাতালে নেয়ার পর শাওনকেও মৃত ঘোষণা করেন চিকিৎসক।

দুর্ঘটনার পর দ্রুতই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ঘাতক বাসটি। বৃষ্টি আর অন্ধকারের কারণে কোন বাসের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটেছে তা তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি কেউ। তবে বাসটি আটকে অভিযান চলছে বলে জানায় পুলিশ।

জানা যায়, শাহ আলম ভূঁইয়া নন্দী পাড়া এলাকা থেকে স্টাফ কোয়ার্টারের বাসায় ফিরছিলেন। তবে দুর্ঘটনার বিষয়ে কোনো কথা বলতে রাজি হননি স্বজনরা। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন নিহত সিএনজি চালকের স্বজনরাও।

ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। এ ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলা দায়ের করা হবে বলে জানান পুলিশ কর্মকর্তারা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply