বাংলাদেশ ক্রিকেট দলকে শুভকামনা জানালো আর্জেন্টিনা

|

৩৬ বছর পর আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের স্মৃতি এখনও বেশ তাজা বাংলাদেশের আর্জেন্টিনা ভক্তদের কাছে। বাংলাদেশের আর্জেন্টাইন সমর্থকদের এ অকুন্ঠ সমর্থনের কথা পৌঁছেছে স্বয়ং মেসিদের কাছেও। এর ভালোবাসার প্রতিদানেই উন্মুক্ত হয়েছে দু’দেশের সম্পর্কের নতুন দুয়ার।

তারই ধারাবাহিকতায় ক্রিকেটের সবথেকে বড় আসর ওয়ানডে বিশ্বকাপে অংশগ্রহণ করা বাংলাদেশ জাতীয় দলকে শুভকামনা জানিয়েছে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন (এফএ)। শুক্রবার (৬ অক্টোবর) সন্ধ্যা ৭টা ২ মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আর্জেন্টিনার অফিসিয়াল ভেরিফাইড পেজে তারা টাইগারদের শুভকামনা জানিয়ে পোস্ট করে।

শুভকামনা জানানো আর্জেন্টিনার ওই ফেসবুক পোস্টে লেখা ছিল, আইসিসি ওয়ার্ল্ড কাপ ২০২৩ এর যাত্রায় বাংলাদেশ ক্রিকেট দলের প্রতি শুভকামনা রইলো। আপনাদের চ্যাম্পিয়ন হওয়ার উদ্দীপনা আপনাদের বিজয়ের দিকে ধাবিত করবে!

ফেসবুকে আর্জেন্টিনার পোস্টটি নিজের ব্যক্তিগত ভেরিফাইড পেজে শেয়ার করে বাংলাদেশ জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ লিখেছেন, ধন্যবাদ আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনকে আমাদের শুভকামনা জানানোর জন্য। আমরা বাংলাদেশ এবং বাংলাদেশি সমর্থকদের জন্য গৌরব ছিনিয়ে আনতে প্রতিজ্ঞাবদ্ধ।

উল্লেখ্য, সর্বশেষ গত মার্চে আর্জেন্টিনা ফুটবলের পাড়ভক্ত সাকিবের জন্য দেশটির ক্রিকেট দল একটি জার্সি পাঠিয়েছিল। যা খেলার আগেই আইরিশ ধারাভাষ্যকার অ্যান্ড্রু লিওনার্ড সাকিবের হাতে তুলে দেন। এরপর বাংলাদেশের একটি মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠানের সঙ্গেও চুক্তি হয় আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের। যাদের অংশীদার বানিয়েই এবার বার্তা পাঠালো এএফএ। বাংলাদেশের সঙ্গে তাদের উষ্ণ সম্পর্কের প্রভাব যদিও এতদিন পর্যন্ত ক্রিকেট মাঠে গড়াতে দেখা যায়নি। তবে বিশ্বকাপের মতো মর্যাদাপূর্ণ টুর্নামেন্টের আগেই এএফএ তাদের বার্তা নিয়ে টাইগারদের পাশে দাঁড়া্লো।

/এমএইচ/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply