‘তামিম, আমরা কোনোদিন তোমাকে ভুলবো না’

|

ছবি: সংগৃহীত

বিশ্বকাপের তিন মাস আগেও যিনি ছিলেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক, সেই তামিমই কিনা বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াডেই নেই! তামিমের থাকা না থাকা নিয়ে কতো নাটকই না দেখলো বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা। অবশেষে সব নাটকের অবসান ঘটিয়ে আজ আফগানিস্তানের বিপক্ষে তামিম ইকবালকে ছাড়াই বিশ্বকাপের মূল মিশন শুরু করেছে বাংলাদেশ।

ধর্মশালার হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে আফগানদের বিপক্ষে লড়াই করছে টাইগাররা। টাইগার সমর্থকেরা বরাবরের মতোই উৎসাহ জোগাচ্ছে সাকিব-মিরাজদের। এরইমধ্যে গ্যালারিতে একটি প্লাকার্ডের লেখা ভেসে উঠলো জায়ান্ট স্ক্রিনে। যেখানে লেখা ছিল ‘তামিম, আমরা কোনোদিন তোমাকে ভুলবো না’।

বাংলাদেশের ক্রিকেটে উজ্জ্বল নক্ষত্র তামিমের ১৭ বছরের আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার সমৃদ্ধ হয়েছে বিভিন্ন অর্জন ও রেকর্ডে। ক্যারিয়ারের শুরু থেকেই দেশের ক্রিকেটে অবদান রেখেছেন দেশসেরা এই ওপেনার। তিন ফরম্যাটেই বাংলাদেশের হয়ে সবচেয়ে বেশি রানের রেকর্ড তামিমের দখলে।

গত ২৭ সেপ্টেম্বর দলে থাকা না থাকা নিয়ে বিস্তারিত কথা বলতে ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছিলেন তামিম। ভিডিওর শেষে আবেগজড়িত কণ্ঠে দেশসেরা এই ওপেনার বলেন, আমার বেশিকিছু বলার নাই। আমি এতটুকুই বলবো, আমাকে মনে রাইখেন, ভুলে যাইয়েন না।

/এমএইচ/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply