রাঙ্গুনিয়ায় যুবলীগকর্মীকে গুলি ও কুপিয়ে হত্যা

|

চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় গুলি করার পর কুপিয়ে এক যুবলীগ কর্মীকে হত্যা করা হয়েছে। রোববার (৮ অক্টোবর) সন্ধ্যায় তাকে রাঙ্গুনিয়া পৌরসভার শান্তিনিকেতন এলাকায় হত্যা করা হয়। তবে কারা এবং কেনো তাকে হত্যা করেছে তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

হত্যাকাণ্ডের শিকার মনজুর হোসেন রাঙ্গুনিয়া উপজেলার ‘স্বনির্ভর রাঙ্গুনিয়া’ ইউনিয়নের বাসিন্দা। তিনি ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাবেক প্রচার সম্পাদক।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাঙ্গুনিয়া পৌর এলাকার শান্তিনিকেতন এলাকায় আড্ডা দিচ্ছিলেন মনজুর হোসেন ও তার বন্ধু সেকান্দর। হঠাৎ তাদের ওপর অতর্কিত গুলি চালায় ‘দুর্বৃত্তরা’। এরপর তাদেরকে কুপিয়ে পালিয়ে যায় হামলাকারীরা। স্থানীয়রা গুরুতর আহত মনজুর ও সেকান্দরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মনজুরকে মৃত ঘোষণা করেন।

স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল্লাহ বলেন, কারা কী কারণে মনজুরকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে তা জানতে পারিনি৷

রাঙ্গুনিয়া থানার পরিদর্শক (তদন্ত) খান নুরুল ইসলাম বলেন, মনজুরের দুই পায়ে গুলির চিহ্ন ও শরীরের বিভিন্ন স্থানে ক্ষতচিহ্ন পাওয়া গেছে। গুলি করার পর আবার কোপানো হয়েছে বলে মনে হচ্ছে। ময়নাতদন্ত ও তদন্তের পর হত্যাকাণ্ডের কারণ জানা যাবে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply