দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৯, আহত ১২

|

ফাইল ছবি।

দেশের দুই জেলায় দুটি সড়ক দুর্ঘটনায় অন্তত নয়জনের মৃত্যুর খরব পাওয়া গেছে। ইতোমধ্যে মানিকগঞ্জ সদর উপজেলায় ঢাকা-আরিচা মহাসড়কে বাসের ধাক্কায় খাদে পড়ে চারজন এবং ময়মনসিংহের ত্রিশালে বাসচাপায় পাঁচজনের মৃত্যু হয়েছে।

ঢাকা-আরিচা মহাসড়কে বুধবার (১১ অক্টোবর) সকালে একটি লেগুনাকে পেছন থেকে ধাক্কা দেয় যাত্রীবাহী বাস। এতে লেগুনাটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই প্রাণ হারান চালকসহ ২ জন। পরে হাসপাতালে নেয়া হলে আরও দুজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

বেঁচে যাওয়া যাত্রীরা জানায়, বাসটি আরিচা থেকে ঢাকার দিকে যাচ্ছিলো। লেগুনাও একইমুখী ছিল। নিহতদের পরিচয় উদ্ধারের প্রক্রিয়া চলছে। হাইওয়ে পুলিশ জানিয়েছে, প্রত্যক্ষদর্শীদের বর্ণনাসূত্রে বাসটি চিহ্নিত করার চেষ্টা করছে তারা।

এদিকে, ময়মনসিংহের ত্রিশালে বাস চাপায় প্রাণ গেছে ৫ জনের। আহত হয়েছেন ৯ জন। সকাল সোয়া ৭ টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলের ঘাট এলাকায় এই ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, চাকা ফেটে যাওয়ায় একটি বাস রাস্তার ওপর দাঁড়ানো ছিল। যাত্রীরা বাস থেকে নেমে সেখানে অবস্থান করছিলেন। এসময় পেছন থেকে আসা আরেকটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান ৩ জন। আহতদের উদ্ধার করে নেয়া হয় ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। পরে সেখানে আরেকজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

আহতদের মধ্যে গুরুতর ২ জনকে ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হলে সেখানে মারা যান ১ জন। মরদেহ রাখা আছে ত্রিশাল থানায়। দু’টি বাস-ই জব্দ করেছে পুলিশ। অভিযুক্ত বাসচালক পলাতক।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply