সাকিবের পেশিতে চোট, ভারত ম্যাচে খেলতে পারবেন কি?

|

নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে ব্যাটিংয়ের সময় চোট পেয়েছিলেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। যে কারণে ম্যাচ শেষ হতেই হাসপাতালে ছুটতে হয়েছিলো তাকে। স্ক্যানও করিয়েছেন। এখন জানা গেলো তার পেশিতে টান লেগেছে।

তবে বিশ্বকাপে ভারতের বিপক্ষে সাকিব খেলতে পারবেন বলে আশাবাদী টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। শনিবার (১৪ অক্টোবর) গণমাধ্যমের সাথে আলাপকালে তিনি এ আশা প্রকাশ করেন।

সুজন বলেন, সাকিবের পেশিতে ছোট চোট আছে। তার স্ক্যান রিপোর্ট এখনও আসেনি। আশা করি ভারতের বিপক্ষে সে খেলতে পারবে।

শুক্রবার (১৩ অক্টোবর) নিউজিল্যান্ডের বিপক্ষে ব্যাটিং করার সময় রান নিতে গিয়ে থাই স্ট্রেইনের চোট পান টাইগার অধিনায়ক। পরবর্তীতে বোলিং ও ফিল্ডিং করলেও ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আসেননি তিনি। খেলা শেষে দুই দলের অধিনায়কের কথা বলার নিয়ম থাকলেও সাকিবের বদলে সহ-অধিনায়ক নাজমুল হোসেন শান্ত এসেছিলেন। সে সময় সাকিব প্রসেঙ্গ প্রশ্ন করা হলে শান্ত জানান, সাকিব স্ক্যান করাতে গেছেন।

এর আগে, বিশ্বকাপ শুরু হওয়ার আগে ইনজুরিতে পড়েন সাকিব। ভারতে ফুটবল অনুশীলন করতে গিয়ে পায়ের গোড়ালিতে ব্যথা পান তিনি। যে কারণে দুটি প্রস্তুতি ম্যাচের একটিতেও খেলেননি এই অলরাউন্ডার।

উল্লেখ্য, বিশ্বকাপে বাংলাদেশের পরবর্তী ম্যাচ আগামী ১৯ অক্টোবর। পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে স্বাগতিক ভারতের বিপক্ষে ওইদিন মাঠে নামবে টাইগাররা।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply