ফেরার ম্যাচেই ছিটকে গেলেন উইলিয়ামসন

|

ছবি: ফাইল

প্রায় ছয় মাসের চোট কাটিয়ে বাংলাদেশের বিপক্ষে ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেট ফিরেছিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। ওই ম্যাচেই আবার ইনজুরিতে পড়ে ছিটকে গেলেন উইলিয়ামসন। যদিও তাকে বিশ্বকাপের শেষ দিকে দলে পাওয়ার বিষয়ে আশাবাদী কিউইরা। তবে উইলিয়ামসনকে এখনই দল থেকে ছেঁটে ফেলা হচ্ছে না। তিনি দলের সঙ্গেই থাকবেন। তার বদলি হিসেবে টম ব্লান্ডেলকে ডাকা হয়েছে। কিন্তু এখনই তাকে দলে সঙ্গে অন্তর্ভুক্ত করা হচ্ছে না।

দীর্ঘদিন ইনজুরিতে ভোগা উইলিয়ামসন শুক্রবার ( ১৩ অক্টোবর) বাংলাদেশের বিপক্ষের ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন। বিশ্বকাপে আগের দুই ম্যাচে খেলেননি তিনি। তবে বিশ্বকাপের আগে পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ব্যাট করেন তিনি।

চেন্নাইয়ে বাংলাদেশের বিপক্ষে ম্যাচে রান নিতে গিয়ে নাজমুল হোসেন শান্তর থ্রো সরাসরি লাগে উইলিয়ামসনের বাঁ হাতের বৃদ্ধাঙ্গুলিতে। ইনজুরি হয়ে মাঠ ছাড়েন তিনি। তার আগে খেলেন ৭৮ রানের অপরাজিত ইনিংস। পরে স্ক্যানে আঙুলে চিড় ধরা পড়েছে। ফলে আবারও ছিটকে গেলেন তিনি।

তবে তাকে দলে পাবার বিষয়ে আশাবাদী নিউজিল্যান্ডের প্রধান কোচ গ্যারি স্টেড। এক বিবৃতিতে তিনি বলেন, আমরা তার অবস্থা বুঝতে পারছি। হাঁটুর চোট থেকে ফিরে আসার জন্য সে কঠোর পরিশ্রম করেছে। এরপরই এটা ঘটেছে। এটা হতাশাজনক খবর। প্রাথমিকভাবে তার চোট শনাক্তের পর আমরা কিছুটা আশাবাদী। সে বিশ্রাম ও পুনর্বাসনের পর আবারও খেলতে পারবে।

তিনি আরও বলেন, কেন (উইলিয়ামসন) আমাদের জন্য গুরুত্বপূর্ণ এবং সে বিশ্বমানের খেলোয়াড় ও অধিনায়ক। টুর্নামেন্টের শেষদিকে তার ফেরার জন্য আমরা সব ধরনের সহযোগিতা করবো।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply