মিরপুরে রাজনৈতিক প্রতিহিংসার জেরে স্বেচ্ছাসেবক লীগের কর্মী খুন

|

রাজনৈতিক প্রতিহিংসার জেরে খুন হয়েছেন মিরপুর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কর্মী শাহ আলম মীর। শনিবার (১৪ অক্টোবর) কাওলায় আওয়ামী লীগের জনসভায়, কথা কাটাকাটির জেরে মিরপুরের নাবিল ও ইসলাম গ্রুপের মধ্যে মারামারির ঘটনায় মিমাংশার জন্য ডেকে এনে শাহ আলমকে হত্যা করা হয় বলে অভিযোগ একটি পক্ষের।

প্রত্যক্ষদর্শীদের মতে, মিরপুর দারুস সালাম থানাধীন ১০ নং ওয়ার্ডের দুই গ্রুপের রেষারেষিতেই খুন করা হয় তাকে। গতকাল রাত সাড়ে আটটার পর মুমূর্ষু অবস্থায় বর্ধনবাড়ি সড়ক থেকে উদ্ধার করা হয় তাকে। কয়েকটি হাসপাতাল ঘুরে ঢাকা মেডিকেলে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
শাহ আলম মিরপুরের বর্ধনবাড়ি এলাকায় কাঠের ব্যবসা করতেন। স্থানীয় সেলিম মার্কেটের ম্যানেজার ছিলেন তিনি। রাজনৈতিক ভাবে যুক্ত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সাথে। সম্প্রতি থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক প্রার্থীর ফর্মও কিনেছিলেন তিনি। কমিটিতে নিজের লোকদের পথ পরিস্কার করতেই এই হত্যাকান্ড, এমনটাই দাবি নাবিল গ্রুপের সদস্যদের।

সরাসরি কথা বলতে রাজি না হলেও মুঠোফোনে দারুস সালাম থানার ডিউটি অফিসার মারামারির ঘটনায় একজনের মৃত্যুর খবর নিশ্চিত করেন।

ইসলাম গ্রুপকে দায়ি করে ছেলে শাহ আলম হত্যার বিচার দাবি করেছেন মুক্তিযোদ্ধা বাবাও।এলাকাবাসী জানায়, স্বেচ্ছাসেবক লীগের দুই গ্রুপের এই দ্বন্দ্ব দীর্ঘদিনের। এর আগে বেশ কয়েকটি হতাহতের ঘটনা ঘটলেও এখন পর্যন্ত কোন সুরাহা হয়নি।

এএস/এআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply