দুঃখ প্রকাশ করলেন লিটন

|

ছবি: ফাইল

পুনের হোটেল থেকে দেশের সাংবাদিকদের বের করে দেয়ার ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন জাতীয় দলের ক্রিকেটার লিটন দাস। সোমবার (১৬ অক্টোবর) বেলা পৌনে ১১ টার দিকে নিজের অফিশিয়াল ফেসবুক পেজে একটি ফটোকার্ড শেয়ার করেন তিনি। পোস্টের ক্যাপশনে হাতজোড় করা ইমুজি দেন লিটন।

লিটনের ফটোকার্ডে লেখা ছিল, গতকাল টিম হোটেলে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আসলে আমি বুঝতে পারিনি সেখানে এতো গণমাধ্যমকর্মীদের অবস্থান ছিল। হুট করে ঘটে যাওয়া ঘটনার জন্য দুঃখ প্রকাশ করছি।

তিনি আরও লেখেন, মিডিয়ার প্রতি আমি বরাবরই শ্রদ্ধাশীল। বাংলাদেশ ক্রিকেট এগিয়ে যাওয়ার পেছনে গণমাধ্যমকর্মীদের অবদান অনস্বীকার্য।

রোববার (১৫ অক্টোবর) ভারতের পুনেতে লিটন দাসের অসদাচরণের শিকার হন সাংবাদিকরা। পুনেতে বাংলাদেশ দলের অব্স্থান করা হোটেলের সামনে সংবাদের জন্য অপেক্ষা করছিলেন দেশের গণমাধ্যমকর্মীর। এসময় লিটন তাদের দেখে ক্ষেপে যান। রেগে-মেগে তিনি হোটেলের নিরাপত্তাকর্মীদের ডাকেন। তাদের কাছে জানতে চান, মিডিয়ার লোকেরা এখানে কী করছেন? তারা কেন আমাদের ছবি তুলছেন? এসময় তিনি হোটেলের নিরাপত্তায় দায়িত্বরদের বলেন, গণমাধ্যমকর্মীদের বের করে দিতে।

এ ঘটনার পর ক্ষোভ প্রকাশ করেন সাংবাদিকরা। লিটনের এমন অসদাচরণের সমালোচনাও শুরু হয়।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply