শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হবেন: বিএনপিকে কাদেরের শেষ বার্তা

|

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপির উদ্দেশে ‘শেষ বার্তা’ দিয়েছেন। বললেন, উনার (মির্জা ফখরুল) কথা গরম, হুঁশিয়ারি উচ্চারণ করে। আমাদের ভয় দেখায়। আমাদের ক্ষমতা ছেড়ে দেয়ার বার্তা দিচ্ছেন। আজ আমি শেষ বার্তা দিয়ে দিচ্ছি, শেখ হাসিনা নির্বাচনকালীন সরকারের প্রধান থাকবেন। আল্লাহর রহমতে জনগণের ভোটে তিনি আবার প্রধানমন্ত্রী হবেন। এর কোনো ব্যত্যয় হবে না।

বুধবার (১৮ অক্টোবর) বিকেলে আওয়ামী লীগের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখা আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে এ কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনা পদত্যাগ করবে কোন দোষে? বাংলাদেশে শেখ হাসিনা ম্যাজিক লিডার। যিনি এই দেশে ম্যাজিক লিডারশিপ দিচ্ছেন। ম্যাজিক লিডারের কাজ হচ্ছে, বিমানবন্দর থেকে ফার্মগেটে ৮ মিনিটে রাস্তা শেষ। পদ্মা সেতুর এপার থেকে ওপারে ৮ মিনিট, আগে আড়াই ঘণ্টায়ও যাওয়া যেতো না। অপেক্ষা করুন, আগামী মাসে আগারগাঁও থেকে মতিঝিলে যাবে মেট্রোরেল। আগামী ২৮ তারিখ নদীর তলদেশ দিয়ে দক্ষিণ এশিয়ার প্রথম বঙ্গবন্ধু টানেলের উদ্বোধন হবে।

তিনি আরও বলেন, খেলা হবে বিএনপির বিরুদ্ধে, ভোট চুরির বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে, লুটপাটের বিরুদ্ধে, হাওয়া ভবনের বিরুদ্ধে, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে, জঙ্গিবাদের বিরুদ্ধে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ফখরুল সাহেব, দুনিয়ার অবস্থা ভালো না। তাদের (পশ্চিমা) নিজেদের ঘর সামলানোই কঠিন। তারা ঘর সামলাবে নাকি আপনাকে উৎসাহ দেবে? উৎসাহ দেয়ার দিন শেষ। অবরোধ দিলে পাল্টা অবরোধ দেব। দাঁড়াতে দেব না।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply