নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ২৪ জেলে গ্রেফতার

|

পাবনা করেসপনডেন্ট:

পাবনায় সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে পদ্মা নদীতে ইলিশ মাছ ধরায় ২৪ জেলেকে গ্রেফতার করেছে নাজিরগঞ্জ নৌ পুলিশ। শনিবার (২১ অক্টোবর) ভোরে অভিযান চালিয়ে পাবনার সুজানগর উপজেলা থেকে তাদের গ্রেফতার করা হয়।

নাজিরগঞ্জ নৌ পুলিশের ইনচার্জ সাইদুর রহমান জানান, সুজানগরের রায়পুর ও হাসামপুরে পদ্মা নদীতে নিষেধাজ্ঞা উপেক্ষা করে জেলেরা মা ইলিশ মাছ ধরছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় জেলেদের ৮টি নৌকা, ১ লাখ ৫০ হাজার মিটার কারেন্ট জাল ও ইলিশ মাছ জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন তোরাব আলী খাঁ (৫৫), আল আমিন (২২), আসাদ শেখ (২৮), বাবু শেখ (৩৮), নুরুল মোল্লা (৩০), হৃদয় হোসেন (১৬), বাবু শেখ (৩০), আলিম শেখ (৩৮), নায়েব আলী শেখ (৫৫), রাজ্জাক বিশ্বাস (৬০), বাবুল হোসেন (১৭), মিরাজ মন্ডল (৩৫), তমসের মন্ডল (৩৮), আবেদ আলী সরদার (৩০), কুরবান মন্ডল (৪০), তাজুল মন্ডল (৫০), ওয়াজেদ মন্ডল (২২), আব্দুর রহমান শেখ (৩৫), আফাজ শেখ (২০), সবুজ ফকির (৩৩), মুন্নাফ মন্ডল (৩৫), মনির হোসেন (২৮), রুহুল মন্ডল (৩২) ও আছের উদ্দিন (৩৭)।

জব্দকৃত ইলিশ মাছ স্থানীয় এতিমখানায় দান করা হয়েছে। গ্রেফতারকৃত জেলেদের আইনি প্রক্রিয়া শেষে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

/আরএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply