হামাসের বিরুদ্ধে যুদ্ধ করতে চাকরি ছাড়লেন টেইলর সুইফটের বডিগার্ড

|

ইসরায়েল-হামাসের চলমান যুদ্ধে অংশ নিতে চাকরি ছেড়েছেন মার্কিন সংগীত শিল্পী টেইলর সুইফটের একজন নিরাপত্তা রক্ষী। তবে ইসরায়েল বংশোদ্ভূত ওই ব্যক্তির নাম পরিচয় এখনও জানা যায়নি। এরই মধ্যে চাকরি ছেড়ে ইসরায়েলে পৌঁছেছেন তিনি। সেখানে ইসরায়েলি নিরাপত্তা বাহিনী আইডিএফ এ যোগ দেবেন ওই ব্যক্তি। খবর জেরুজালেম পোস্টের।

নাম প্রকাশ না করার শর্তে ওই নিরাপত্তা রক্ষী বলেন, যুক্তরাষ্ট্রে আমি আরামেই বসবাস করছি। এখানে আমার অনেক বন্ধু আছে, স্বপ্নের মতো একটি চাকরি, সব মিলিয়ে আমি খুব খুশি। তবে এমন পরিস্থিতিতে আমি আমার দেশে ফিরে না গিয়ে পারছি না। সেখানে পরিবারগুলোকে তাদের বাড়িসহ জীবন্ত পুড়িয়ে ফেলা হচ্ছে, হত্যা করা হচ্ছে। এমন অবস্থায় কিছু না করে আরামে বসে থাকা আমার পক্ষে সম্ভব না।

পরিচয় প্রকাশ না করলেও ওই ব্যক্তির একটি ছবি প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, ভিড়ের মধ্যে তিনি টেইলর সুইফটকে আগলে আছেন।

এর আগে ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম টিকটকে এই নিরাপত্তারক্ষীর একটি ভিডিও বেশ প্রশংসা পায়। সেখানে দেখা যায়, একটি গানের অনুষ্ঠান চলাকালে শতশত ভক্তদের মধ্যে কেউ একজন একটি ব্রেসলেট ছুড়ে দেয় গায়িকার দিকে। তবে তাৎক্ষণিকভাবে সেটি ধরে ফেলেন ওই নিরাপত্তারক্ষী। এরপরই তার সক্ষমতা ও নিজ দায়িত্বের প্রতি একাগ্রতা বেশ প্রশংসিত হয়।

হামাসের আক্রমণ নিয়ে ক্ষোভ জানিয়ে তিনি বলেন, এসব সন্ত্রাসীদের (হামাস) পশু বললেও পশুদেরকে অপমান করা হবে। তারা নির্বিচারে মানুষদের হত্যা করছে। শুধু একবার কল্পনা করুন, এটি যদি আপনার প্রতিবেশী বা আপনার পরিবারের সাথে হয়? এজন্যই আমি চুপ করে যুক্তরাষ্ট্রে আরামের জীবনযাপন করতে পারবো না।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply