নাশকতার সাথে জড়িত অভিযোগে নরসিংদীতে বিএনপি-যুবদলের ৪ নেতাকর্মী গ্রেফতার

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নাশকতামূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নরসিংদী জেলা বিএনপি ও যুবদলের চার নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ৪২ জনের নাম উল্লেখ করে মামলা করেছে পুলিশ।

রোববার (২২ অক্টোবর) ভোরে নরসিংদী সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কাশেম ভূইয়া। এ সময় তাদের কাছে থেকে ককটেলসহ বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের ৭ দিনের রিমান্ড চেয়ে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন জেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদার হোসেন (৪০), সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইকবাল হোসেন (৬০), ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু ফারুক (৫১) ও শহর ৩ নং ওয়ার্ড সভাপতি মোহাম্মদ আলী।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম ভূইয়া বলেন, গ্রেফতারকৃতরা নরসিংদীতে বিভিন্ন ধরনের নাশকতামূলক কর্মকাণ্ডে জড়িত। তাদের হেফাজত থেকে ১৮টি ককটেল, ১টি সাদা প্লাষ্টিকের ব্যাগ, ১৭টি বিস্ফোরিত ককটেলের অংশ, ২৫টি ছোট বড় কাঠের লাঠি এবং ৫টি ইটের টুকরা উদ্ধার করা হয়েছে।

এদিকে, এ ঘটনার নিন্দা জানিয়েছে জেলা যুবদল ও জেলা বিএনপি। জেলা বিএনপির সভাপতি মহসিন হোসাইন বিদ্যুৎ বলেন, তাদের বিরুদ্ধে পূর্বে কোনো মামলার ওয়ারেন্ট নেই। সকল মামলায় জামিনে আছে। সরকারের পরিকল্পিত নির্বাচনের সাজানো নাটকের অংশ বাস্তবায়ন করতেই গ্রেফতার করা হয়েছে। আমরা এ ঘটনায় নিন্দা দাবি জানাচ্ছি এবং তাদের নিঃশর্ত মুক্তি দাবি করছি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply