কলকাতায় দলের সাথে যোগ দিয়েছেন সাকিব

|

ছবি: সংগৃহীত

ব্যাট হাতে ছন্দে না থাকায় দেশবরেণ্য কোচ নাজমুল আবেদীন ফাহিমের কাছে টোটকা নিতে বিশ্বকাপের মাঝে দেশে ফিরেছিলেন সাকিব আল হাসান। দু’দিনের অনুশীলন শেষে পুনরায় দলের সাথে যোগ দিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দলের সঙ্গে যোগ দিতে রাতে কলকাতার বিমান ধরেন সাকিব।

শনিবার ২৮ (অক্টোবর) কলকাতার ইডেন গার্ডেন্সে নেদারল্যান্ডসের বিপক্ষে লড়বে বাংলাদেশ দল। এই ম্যাচকে সামনে রেখে গতকাল ভারতের ‘সিটি অব জয়’ এ পৌঁছেছে টানা ৪ ম্যাচে জয়হীন থাকা বাংলাদেশ দল। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বড় পরাজয়ের পর দলের সকল স্টাফরা যখন মুম্বাই থেকে কোলকাতার বিমানে চড়েছেন, তখন ঢাকার বিমান ধরেছিলেন সাকিব।

ঢাকায় পৌঁছে মিরপুরে বিকেএসপি (বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান) এর কোচ নাজমুল আবেদীন ফাহিমের সঙ্গে কাজ করেছেন ব্যাটিং নিয়ে। শুধু গতকালই নয়, আজও মিরপুরের ইনডোরে ঘাম ঝরিয়েছেন সাকিব। ক্যারিয়ার জুড়ে সাফল্যের চাদরে ঢাকা থাকা সাকিবকে সেখানে শুনতে হয়েছে সমর্থকদের দু’

এখন পর্যন্ত ৪ ম্যাচে ১৪ গড়ে ৫৬ রান করেছেন বাংলাদেশের অধিনায়ক। যেখানে এক ম্যাচেই করেছেন ৪০ রান।এদিকে বল হাতে ৫.৫৪ রান দিয়ে ৬ উইকেট নিয়েছেন সাকিব। দলের সেরা ক্রিকেটার ও অধিনায়ক রান না পাওয়ায় বাংলাদেশও চিন্তিত। এবার ছন্দে ফিরতে পারলে লাভ হবে সাকিবের, লাভটা বাংলাদেশেরও।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply