ডাচ শিবিরে এবার মোস্তাফিজ-সাকিবের আঘাত

|

বিশ্বকাপে নিজেদের ষষ্ঠ ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে টসে হেরে ফিল্ডিংয়ে নেমেছে টাইগাররা। শুরুতেই ডাচ শিবিরে আঘাত হানেন ইনজুরি কাটিয়ে একাদশে ফেরা পেসার তাসকিন আহমেদ। ইনিংসের দ্বিতীয় ওভারে বোলিংয়ে এসে নিজের চতুর্থ বলেই ডাচ ওপেনার বিক্রমজিৎকে ফেরান তাসকিন। সাকিব আল হাসানের হাতে ক্যাচ দিয়ে ফেরার আগে বিক্রমজিৎ করেছেন ৯ বলে ৩ রান।

পরের ওভারের প্রথম বলেই ম্যাক্স ও’ডাউডকে ফেরান শরীফুল। তিন বলের মোকাবিলায় রানের খাতা খোলার আগেই তানজিদ তামিমের ক্যাচে পরিণত হন ও’ডাউড। ৪ রানে ২ উইকেট হারানো ডাচদের এরপর হাল ধরেন এই ম্যাচের একাদশে জায়গা পাওয়া বারেসি এবং অ্যাকারম্যান। এই জুটি ভয় ধরাচ্ছিল টাইগার শিবিরে। পাওয়ার প্লেতে আর কোনো উইকে না হারিয়ে তারা তুলে নেন ৪৭ রান। এই জুটিতে আসে ৬৮ বলে ৫৯ রান।

তবে অর্ধশতকের দিকে আগানো বারেসিকে ব্যক্তিগত ৪১ রানে ফেরান মোস্তাফিজ। সাকিবের হাতে ক্যাচ দিয়ে ফেরা বারেসি ৪১ বলের ইনিংসটিতে ৮টি চার মারেন। এরপর দ্রুতই ডাচ শিবিরে আঘাত হানেন অধিনায়ক সাকিব। তার বলে বলে মোস্তাফিজের হাতে ক্যাচ দিয়ে ফেরেন রানের জন্য ভুগতে থাকা অ্যাকারম্যান। তিনি ৩৩ বলের মোকাবিলায় ১৫ রান করেছেন। ৬৩ রানেই ডাচদের ৪ উইকেট তুলে নিয়েছেন টাইগার বোলাররা।

এই প্রতিবেদন লেখার সময় ১৫ ওভারে ৪ উইকেট হারিয়ে ৬৩ রান তুলেছে নেদারল্যান্ডস।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply