ভয়-ভীতি দেখিয়ে লাভ নেই: প্রধানমন্ত্রী

|

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকারের পতন ঘটাবে বলে নানা রকমের আন্দোলনের হুমকি দেয় বিএনপি। একটা কথা স্পষ্ট বলতে চাই, জনগণের ভোটে নির্বাচিত হয়েই আওয়ামী লীগ বাংলাদেশকে উন্নয়নশীল দেশে নিয়ে গেছে। ওসব ভয়-ভীতি আওয়ামী লীগকে দেখিয়ে লাভ নেই।

শনিবার (২৮ অক্টোবর) দুপুরে চট্টগ্রামের আনোয়ারায় আওয়ামী লীগের জনসভায় যোগ দিয়ে এসব কথা বলেন প্রধানমন্ত্রী। আরও বলেছেন, খালেদা জিয়া ভোট চুরি করেছিল বলেই জনগণ আন্দোলন করে তাদের ক্ষমতা থেকে সরিয়েছে। এটা তাদের মনে রাখা উচিত।

সরকারপ্রধান বলেন, গত নির্বাচনে জনগণ নৌকায় ভোট দিয়েছিল বলেই আজ এই উন্নয়ন সম্ভব হচ্ছে। নৌকা যখনই ক্ষমতায় আসে, তখনই দেশের উন্নয়ন সাধিত হয়। তবে আওয়ামী লীগ যখনই দেশের উন্নতি করে, বিএনপি-জামায়াত এসে সেগুলো ধ্বংস করে।

তিনি আরও বলেন, বিএনপি আগুন দিয়ে মানুষ মারে। জাতির পিতা বঙ্গবন্ধু ও আমার গোটা পরিবারকে হত্যার সাথে জড়িত ছিল বিএনপি। তারা ক্ষমতায় থাকা অবস্থায় দুর্নীতি ও লুটপাট করেছে। আওয়ামী লীগের ২১ হাজার নেতাকর্মীকে হত্যা করেছে। সেই সময় এই চট্টগ্রামই ছিল সন্ত্রাসের রাজত্ব। আওয়ামী লীগ ক্ষমতায় এসে সেই রাজত্ব শেষ করে চট্টগ্রামকে শান্তির অঞ্চল হিসেবে গড়ে তুলেছে।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply