রূপগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই শ্রমিকের মৃত্যু, আহত আরও ২

|

স্টাফ করেসপনডেন্ট, নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বালুবাহী ড্রেজারের পাইপ মেরামত করতে গিয়ে বিদুৎস্পৃষ্ট হয়ে দুই শ্রমিক নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হন আরও দুজন।

শনিবার (২৮ অক্টোবর) সকালে উপজেলার কাঞ্চন পৌরসভার নলপাথর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ময়মনসিংহের ফুলবাড়ী উপজেলার রাধাকানাইয়া এলাকার সাহেদ আলীর ছেলে বাবুল মিয়া (৪২) ও ভােলার দক্ষিণ আইছা উপজেলার পাঁচকপাট এলাকার বাগন আলীর ছেলে সোহাগ(২৬)। আহত অপর দুজন খোরশেদ ও সহিদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওই ড্রেজিং প্রতিষ্ঠানের দায়িত্বরত কর্মকর্তা আব্দুর রহিম বলেন, সকালে ড্রেজারের পাইপলাইন মেরামত করতে যান পাচঁজন শ্রমিক। এসময় পাইপ ওয়েল্ডিং করা্র সময় বিদুৎস্পৃষ্ট হয়ে তাদের মধ্যে চারজন গুরুতর আহত হয়। পরবর্তীতে আহতদের স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাবুল ও সোহাগকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে রূপগঞ্জের সুফি দামেয়উদ্দিন হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সুরঞ্জন বলেন, হাসপাতালে চারজনকে আনা হয়েছে। তাদের মধ্যে ২ জন পথেই মারা গেছেন, বাকি দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে বলে জানান তিনি।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply