বক্সিং ম্যাচে একসাথে সালমান ও রোনালদো

|

বক্সিং ম্যাচ উপভোগ করছেন সালমান, ক্রিস্টিয়ানো রোনালদো ও জর্জিনা রদ্রিগেজ। ছবি: টাইমস অব ইন্ডিয়া।

সৌদি আরবের রিয়াদে টাইসন ফিউরি বনাম ফ্রান্সিস এনগানুর বক্সিং ম্যাচে একসাথে দেখা গেলো বলিউড সুপারস্টার সালমান খান ও পর্তুগীজ ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে। রোববার (২৯ অক্টোবর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

মূলত, মিক্স মার্শাল আর্ট (এমএমএ) বক্সিং ম্যাচ দেখতে গিয়েছিলেন সালমান। ভিআইপি এরিয়ার পাশের সিটেই বসেন ক্রিস্টিয়ানো রোনালদো ও তার সঙ্গী জর্জিনা রদ্রিগেজ। রোনালদোর সঙ্গে সালমানের ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভক্তরা সালমানকে রোনালদোর সাথে দেখে আবেগ আপ্লুত হয়ে পড়েন। অনেকে মজার চলে লিখেন, এটি এই বছরের সেরা ছবি।

একজন নেটিজেন একটি ক্যাপশন সহ ক্লিপটি শেয়ার করেছেন যাতে লেখা ছিল, সালমান খান ক্রিশ্চিয়ানো রোনালদো এবং তার পরিবারের সাথে ভিআইপি এলাকায় বসে বক্সিং ম্যাচ উপভোগ করছেন এমন পাগলাটে ক্রসওভার কেউই আশা করেনি।

উত্তেজনাময় বক্সিং ম্যাচটি দেখতে কানিয়ে ওয়েস্ট, এমিনেম এবং কনর ম্যাকগ্রেগরের মতো সেলিব্রিটিরাও উপস্থিত ছিলেন।

এর আগে, মঙ্গলবার (১৭ অক্টোবর) মুক্তি পায় ‘টাইগার থ্রি’র ট্রেলার। মাত্র ১ মিনিট ৪৩ সেকেন্ডের ট্রেলারে সালমান খানকে দেখা গিয়েছে ভিন্ন রুপে। অ্যাকশন প্যাকড ড্রামা নিয়েই ফিরছেন ভাইজান। এছাড়াও, ক্যাটরিনা কাইফের অভিনয়েরও প্রশংসা করছে ভক্তরা।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply