বিএনপিতে সব ‘ইয়েস স্যার, নো স্যার’; সত্য বলার লোক নাই: মেজর (অব.) হাফিজ

|

বিএনপির সর্বোচ্চ পর্যায়ের নেতাদের সম্মান করি। কিন্তু দলটিতে সত্য কথা বলার মত লোক নাই। বাকি সবাই ‘ইয়েস স্যার, নো স্যার’। বুধবার (০৮ নভেম্বর) রাজধানীর বনানীতে নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে একথা বলেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ।

তিনি বলেন, শারীরিক অসুস্থতার কারণে আমার পক্ষে নির্বাচনে অংশ নেয়া সম্ভব নয়। তবে আমি মনে করি, বিএনপির নির্বাচনে যাওয়া উচিত। মেজর (অব.) হাফিজ আরও বলেন, তত্ত্বাবধায়ক সরকারের ওপর জোর না দিয়ে বিকল্প সমাধান খোঁজা উচিত। আন্তর্জাতিক শক্তির সহায়তা পেলে বিএনপির নির্বাচনে যাওয়া উচিত বলে মনে করেন তিনি।

বিএনপির ভাইস চেয়ারম্যান বলেন, সংঘাতের রাজনীতির অবসান চাই। প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ, এখন দয়া করে একটি সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করুন। বর্তমান কমিশন সুষ্ঠু নির্বাচন করতে পারবে না। ভোট করে ডিসি-এসপিরা। ভারতকে অনুসরণ করে আমরা গণতান্ত্রিক দেশ হতে চাই।

মেজর (অব.) হাফিজ বলেন, তারেক রহমানের প্রতি আহ্বান, দলে সংস্কার করুন। এভাবে দল চলতে পারে না। দলে কেন ত্যাগী নেতারা বঞ্চিত হচ্ছেন, কেন কমিটি বাণিজ্য হচ্ছে; এ নিয়ে প্রশ্নও তোলেন তিনি।

এর আগে, মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুরে গণমাধ্যমে এক প্রতিক্রিয়ায় হাফিজ উদ্দিন আহমেদ বলেছিলেন, বিএনপি নির্বাচনে গেলে সেই নির্বাচনে অংশ নেবেন তিনি।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply