কোপেনহেগেনে আটকে গেলো ম্যানইউ, লাল কার্ড রাশফোর্ডের

|

রাশফোর্ডের লাল কার্ড দেখার মুহূর্ত। ছবি: এএফপি

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে এফ সি কোপেনহেগেনের কাছে ৪-৩ গোলে হেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। লাল কার্ড দেখেছে দলটির প্রাণভোমরা মার্কাস রাশফোর্ড।

চ্যাম্পিয়ন্স লিগে ‘এ’ গ্রুপের ৪র্থ রাউন্ডের খেলায় কোপেনহেগেনের মুখোমুখি হয় ম্যানইউ। খেলার শুরুতেই রাসমুস হয়লনের গোলে এগিয়ে যায় রেড ডেভিলরা। ২৮ মিনিটে আবারও গোল করে ব্যবধান দ্বিগুণ করেন রাসমুস। ৪২ মিনিটে বাজে ট্যাকল করে লাল কার্ড দেখেন ‘দশ নম্বর’ জার্সি পরিহিত রাশফোর্ড। ৪৫ মিনিটে কাউন্টার অ্যাটাক থেকে একটি গোল শোধ করেন মোহামেদ এলিউনুসি। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে ম্যাগুইরের হ্যান্ডবলের কল্যাণে পেনাল্টি পায় কোপেনহেগেন। পেনাল্টি থেকে দ্বিতীয় গোল করে সমতায় ফেরে তারা।

দ্বিতীয়ার্ধে ১০ জনের ম্যান ইউকে চেপে ধরে কোপেনহেগেন। ব্রুনো ফার্নান্দেজ ৬৯ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন। ৮৩ মিনিতে লুকাস লেরাগার গোলে আবার সমতায় ফেরে কোপেনহেগেন। খেলা শেষ হওয়ার মিনিট তিনেক আগে রুনি বার্ডঝি গোল করে দারুণ এক জয় পাইয়ে দেন কোপেনহেগেনকে।

এই হারে চার ম্যাচ শেষে ৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তলানিতে রইলো ম্যানইউ। চার পয়েন্ট পেয়ে কোপেনহেগেনের অবস্থান দ্বিতীয়তে। চার ম্যাচের সবগুলো জিতে বায়ার্ন মিউনিখ রয়েছে এই গ্রুপের শীর্ষে।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply